মহেশ ভাটের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রের করছেন বৌমা লুভেইনা, কোর্টে গেলেন ভাট পরিবার

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রি এই মুহূর্তে সরগরম হয়ে রয়েছে মাদকচক্র ও নেপোটিজম নিয়ে। তার মধ্যেই মুখ খুলেছিলেন ভাট পরিবারের বৌ অভিনেত্রী লুভেইনা লোধ। তিনি মহেশ ভাটকে ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন বলে অভিহিত করেন। ভাট পরিবার এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে লুভেইনার বিরুদ্ধে মুম্বইয়ের নগর দায়রা আদালতে মামলা দায়ের করেছেন। মহেশ ভাট ও মুকেশ ভাটের পক্ষ থেকে লুভেইনার বিরুদ্ধে মিথ্যা কথা বলে মহেশ ভাটের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রের অভিযোগে মানহানির মামলা দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া লুভেইনার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারির আবেদন করেছে ভাট পরিবার।

Advertisement

প্রসঙ্গত, লুভেইনা প্রযোজক ও পরিচালক মহেশ ভাটের ভাগ্নে সুমিত সভরওয়ালের স্ত্রী। সম্প্রতি লুভেইনা তাঁর স্বামী সুমিতের বিরুদ্ধে মাদকচক্রে জড়িত থাকার অভিযোগ এনে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন। কিছুদিন আগে লুভেইনা সংবাদমাধ্যমে জানান, মহেশ ভাটের প্রযোজনা সংস্থার মহিলাদের মাধ্যমে মাদক পাচার করা হয় উঠতি অভিনেতা-অভিনেত্রীদের কাছে। এই মাদক পাচার চক্রের সঙ্গে মহেশ ভাটের বোন কুমকুম সায়গলও যুক্ত আছেন, বলে দাবি করেন লুভেইনা। লুভেইনা বলেন, মহেশ ভাটের কথামতো না চললে বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন। এরপরেই ক্ষিপ্ত হয়ে ওঠে ভাট ও সায়গল পরিবার। লুভেইনার বিরুদ্ধে ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ এনে মহেশ ভাটের বোন কুমকুম সায়গল ও ভাইপো সাহিল সায়গল লুভেইনার কাছে লিখিত ক্ষমা দাবি করেছেন। এছাড়া তাঁরা লুভেইনার কাছে 90 লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন।

Advertisement

কুমকুম সায়গল দাবি করেছেন, লুভেইনার স্বামী সুমিত একসময় মহেশ ভাটের প্রযোজনা সংস্থায় কাজ করতেন। মহেশ ভাটের কন্যা পূজা ভাটও কুমকুমের এই বক্তব্যের সমর্থনে টুইটারে লেখেন। সায়গল পরিবারের দাবি, লুভেইনার স্বামী সুমিত মহেশ ভাটের প্রযোজনা সংস্থায় কাজ করা সত্ত্বেও লুভেইনা নিজের অভিনয়ের কেরিয়ারে তেমন সুবিধা করে উঠতে পারেননি। ভাট পরিবার সুমিতকে নানাভাবে সাহায্য করেছেন। এমনকি সুমিতের কাজে খুশি হয়ে মহেশ ভাট তাঁকে মুম্বইয়ের ভারসোভায় একটি বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়েছিলেন বলে জানিয়েছেন সায়গল পরিবার।

Advertisement

Recent Posts