ভাইরাল & ভিডিও

হোলির মেজাজে এমনভাবে প্রেমিকাকে বসিয়ে রোমান্সে মাতলেন এক যুবক (VIRAL)

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হতেই থাকে নেটদুনিয়ায়। যদি কোন ভিডিও কিংবা ছবি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে, সেটি নেটজনতার মাঝে ভাইরাল হতে বাধ্য। তবে এমন অনেক ঝলক এই সোশ্যাল মিডিয়ার পাতায় মেলে, যা দেখে রীতিমতো অবাক হতে হয়। সমাজের চোখে যা একেবারেই শোভনীয় নয়। সম্প্রতি তেমনই একটি ঘটনার ঝলক মিলেছে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এক দম্পতিকে একেবারে হোলির মেজাজে দেখা গিয়েছে। এদিন বাইকে মত্ত অবস্থাতেই দেখা গিয়েছিল তাদের। এদিন এনফিল্ডে ট্যাঙ্কের উপর বসেই ছেলেটির গলা জড়িয়ে থাকতে দেখা গিয়েছিল মেয়েটিকে। রঙের দপটে রঙিন ছিলেন দুজনেই। রাস্তার মাঝেই বাইকে তাদের এই মত্ত প্রেমের ঝলকই এখন ভাইরাল নেটনাগরিকদের একাংশের মাঝে।

Advertisement

বলাই বাহুল্য, এই মুহূর্তে এই ভিডিওটি শোরগোল ফেলেছে গোটা মিডিয়ামহলে। অধিকাংশের মতে, ওপেন রাস্তায় এমন একেবারেই করা উচিৎ হয়নি। এমনটা যে আইন বিরুদ্ধ, তা মানছেন সকলেই। জানা গেছে, এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই পুলিশ তৎপর হয়েছেন এই বিষয়টি নিয়ে। খুব সম্ভবত এই দম্পতিকেও উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। তবে এই ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার রাস্তার মাঝে এমন ঝলক মিলেছে। বেশিরভাগ নেটজনতাই এই ঘটনার নিন্দা করেছেন। সেই ঝলকও রয়েছে নেটদুনিয়াতেই।

Advertisement