ভাইরাল & ভিডিও

ক্লাসিকাল গানে দম্পতির ডান্স ভিডিও মন জয় করে নিল সকলের, প্রশংসার বন্যা ইন্টারনেটে

গানের তালে দম্পতির নাচের স্টেপ মন জয় করে নিয়েছে সকলের

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও। আবার কখনো কখনো ভাইরাল হয়ে যায় বিভিন্ন হাসির ভিডিও।

Advertisements
Advertisement

এই ভাইরাল ভিডিওতে মাঝে মাঝে জায়গা করে নেয় বিভিন্ন ধরনের নাচের ভিডিও। বর্তমানে একটি গান ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে প্রচুর মানুষ রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন। ভিডিওটিতে একটি দম্পতিকে মহম্মদ রফির ক্লাসিক ট্র্যাক, “উদেন যখন জব জুলফেন তেরি” নাচ করতে দেখা গেছে। যুগলের সুসংগত এবং মার্জিত নাচের পদক্ষেপের চিত্তাকর্ষক ভিজ্যুয়াল পছন্দ হয়েছে আপামর নেট নাগরিকদের।

Advertisements

রাজা নাইডু নামে একজন ব্যবহারকারী ইনস্টাগ্রামে শেয়ার করার পরে ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিও পোস্ট হতেই তা দেখেছেন প্রচুর মানুষ। এছাড়া এতে লাইকের বন্যা বইয়ে দিয়েছেন সকলেই। অনেকেই এই যুগলের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ইন্টারনেট জুড়ে দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই ভিডিও। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন, তাহলে দেরি না করে এখানেই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button