ক্রিকেটখেলা

করোনা আতঙ্কঃ অনিশ্চিয়তায় বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ ম্যাচ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদের দেশের প্রতিষ্ঠাতা শেখ মুজিবুর রহমানের ১০০ তম জন্মবার্ষিকী উপলক্ষে মার্চ মাসের শেষে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করতে চলেছে।বিশ্ব ক্রিকেটের কিছু বড় নামের মাঠে উপস্থিতি আশা করা যাচ্ছিলো তবে করোনাভাইরাস সংক্রমণের কারণে ম্যাচগুলির ভবিষ্যৎ অন্ধকারে রয়েছে। করোনাভাইরাস ধীরে ধীরে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে।যার কারণে, যে কোনো বিশাল জনসমাগম এড়াতে অনেক রাজনৈতিক সভা এবং বড় টিকিটের খেলার ইভেন্টগুলি পুরোপুরি স্থগিত বা বাতিল করা হচ্ছে।

তাই ঢাকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে দুটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে ঘিরে রেখেছে অনিশ্চয়তার মেঘ।তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে কিছু নিশ্চিত করে জানানো হয়নি। এছাড়া বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জনসমাগম এড়াতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড একজন দর্শককে মাত্র একটি টিকিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যেটি সিরিজ ওপেনের পর ১-০ ব্যবধানে চলছে।

আরও পড়ুন: নতুন টুর্নামেন্ট, মহিলা আইপিএল আয়োজনের আর্জি জানালেন গাভাস্কার

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ নিয়ে বলতে গেলে, ভারতের অধিনায়ক বিরাট কোহলি, কেএল রাহুল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, শিখর ধাওয়ান এবং ঋষভ পান্থের মতো ১৫ জন সদস্য এশিয়া একাদশ দলে রয়েছেন। অন্যদিকে, বিশ্ব একাদশের স্কোয়াডে ডু প্লেসিস, ক্রিস গেইল, কাইরন পোলার্ড এবং আরও অনেককে অন্তর্ভুক্ত করা হয়েছে। দুটি টি-টোয়েন্টি ম্যাচ আগামী ২১ ও ২২ শে মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Related Articles

Back to top button