বলিউডবিনোদন

করোনা সতর্কতায় একই ফ্রেমে বিগ বি থেকে বুম্বাদা, মাত্র চার মিনিটেই অসাধারন শর্টফিল্ম

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: সিনেমাজগতের একটি ছোট্ট প্রয়াস, বলিউডের বিগ বি থেকে বাংলার বুম্বাদা মানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সকলেই এক ফ্রেমে নির্মান করলেন একটি অসাধারন শর্টফিল্ম যার নাম ‘ফ্যামিলি’, করোনা সতর্কতায় এই সিনেমাটি অত্যন্ত গুরুত্বপূর্ন সামাজিক বার্তা বহন করছে।

Advertisement

মাত্র চার মিনিট পঁয়ত্রিশ সেকেন্ডের এই শর্টফিল্মে ক্যামেরায় ধরা দিলেন বলিউডের অমিতাভ বচ্চন, রনবীর কাপুর, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, দিলজিৎ দোসান্ত সহ দক্ষিনী সুপারস্টার রজনীকান্ত ও চিরঞ্জীবী। এছাড়াও বাংলার টলিপাড়ার বুম্বাদাকেও দেখা গেল ডায়লগ বলতে।

একটি কালো চশমা নিয়েই শুরু এর মূল গল্প। চশমাটি সর্বত্র খুঁজে বেড়াচ্ছেন অমিতাভ বচ্চন। অবশেষে সেটি যখন খুঁজে পাওয়া গেল তখন সেটির প্রয়োজন নেই এমনটাই জানালেন বিগ বি, কারন এই লকডাউনের সময়ে তিনি বাড়ি থেকে বেরোবেন না। এর মাধ্যমেই সকলের বাড়ি থেকে না বেরোনোর সুন্দর সতর্কবার্তা পরিবেশন করা হয়েছে।

Advertisement

সবচেয়ে উল্লেখ্যযোগ্য বিষয়টি হল এই ফিল্মটির শ্যুট করতে কেউই নিজের বাড়ির বাইরে জাননি, প্রত্যেকেই নিজের বাড়িতে থেকেই ছবির কাজ সেরেছেন। শেষে বাড়িতে থাকার বার্তাটি সুন্দরভাবে পরিবেশন করেন বিগ বি, এরপরই ফিল্মের পরিসমাপ্তি ঘটে।

এর সঙ্গে যুক্ত প্রত্যেকেই নিজের আর্থিক অনুদান দিয়ে স্টুডিওপাড়ার অসহায় কর্মীদের অন্নসংস্থানের ব্যবস্থা করেছেন, এবং সেইসঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন। এই উদ্যোগে তাদের পাশে ছিলেন সোনি পিকচার্স ও কল্যান জুয়েলার্স। এই শর্টফিল্মটি তাদেরই অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পায়। অসাধারন এই শর্টফিল্মটি আপনিও দেখে নিন নীচের পোস্টে ক্লিক করে।

Related Articles

Back to top button