বলিউডবিনোদন

করোনা আতঙ্ক : বাতিল সমস্ত সিনেমা, সিরিয়ালের শ্যুটিং

×
Advertisement

চলমান করোনাভাইরাস সংক্রমণের জেরে ফিল্ম, টেলিভিশন এবং ডিজিটাল সিরিজ প্রযোজনার জন্য সমস্ত শ্যুটিং বাতিল করে দেওয়া হয়েছে।রবিবার ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসারস অ্যাসোসিয়েশন, ওয়েস্টার্ন ইন্ডিয়া ফিল্ম প্রডিউসারস অ্যাসোসিয়েশন, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডিউসার কাউন্সিল, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন এবং ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে সংস্থার কর্মচারীদের দ্বারা জারি করা বিবৃতিতে বলা হয়েছে যে এই সংস্থাগুলি সমস্ত প্রযোজনার কাজ ১৯ শে মার্চ থেকে ৩১ শে মার্চ পর্যন্ত বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

করোনাভাইরাস সংক্রমণের জেরে গোটা দেশজুড়ে সমস্ত সিনেমার শ্যুটিং, টেলিভিশনের কাজ, সিনেমা হল, শিক্ষা প্রতিষ্ঠান সব কিছু বন্ধ থাকবে বলে নির্দেশ দেওয়া হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, “সতর্কতা ও প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্যে সমস্ত ইউনিটের শ্যুটিং বন্ধ রাখার জন্য কঠোরভাবে পরামর্শ দেওয়া হচ্ছে।”

আরও পড়ুন : করোনা ভাইরাস রুখতে বিশেষ ব্যাবস্থা রেলের, চালু হল হেল্পলাইন নম্বর

Advertisement

রবিবার অবধি দিল্লী, কেরালা, কর্ণাটক, ওড়িশা, পাঞ্জাব, তেলেঙ্গানা, জম্মু ও কাশ্মীরের সবকটি সিনেমা হল মার্চ মাস অব্দি বন্ধ রাখার নির্দেশ জারি করেছে সরকার। যার ফলে শুধুমাত্র মার্চ মাসে দেশের ফিল্ম ব্যবসায় প্রায় ৪০০ কোটি টাকার লোকসান হবে। এই নির্দেশের ফলে হলিউডের সিনেমা Fast and Furious 9, A Quiet Place Part II, Mulan, The New Mutants and Antlers এবং বলিউডের sooryavanshi সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button