করোনায় আক্রান্ত তারকা, তবু জমিয়ে পার্টি করতেই ব্যস্ত পপস্টার ম্যাডোনা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: মাত্র কয়েকদিন আগেই তার শরীরে পাওয়া গিয়েছে করোনা ভাইরাসের উপস্থিতি। সোশ্যাল মিডিয়ায় সে খবর রীতিমতো ঢাকঢোল পিটিয়েই প্রচার করেন তিনি। এরইমধ্যে আরও এক নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন পপস্টার। কোডিভ পজিটিভ রোগী হয়েও জমিয়ে পার্টি করেই চলেছেন তিনি, এমনটাই অভিযোগ উঠল তার বিরুদ্ধে। ফটোগ্রাফার স্টিভেন ক্লেইনের জন্মদিনের পার্টিতে যোগ দিয়ে নয়া বিবাদে ফেঁসে গেলেন এই তারকা।

Advertisement

সম্প্রতি সেই পার্টি থেকেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায় যেখানে কোনো সামাজিক দূরত্বের বিধি না মেনেই স্টিভেনের সঙ্গে দেদার নাচে মেতে রইলেন ম্যাডোনা। শুধু তাই নয়, রীতিমতো ঘনিষ্ঠ সেই নাচ। যদিও গায়িকার বিরুদ্ধে ওঠা এই সমস্ত অভিযোগের বিপক্ষে গিয়ে তার ম্যানেজার জানান, পার্টিতে থাকা প্রত্যেকেই একমাসেরও বেশি সময় ধরে কোয়ারেন্টাইনে ছিলেন।

Advertisement

কয়েকদিন আগেই তার শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত করা গিয়েছে। কোভিড পরীক্ষায় রিপোর্ট এসেছে পজিটিভ। যদিও লক্ষ্যনীয় বিষয় তার শরীরেই পাওয়া গিয়েছে করোনার অ্যান্ডিবডি অর্থাৎ এর আগেও ওই ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছিলেন এমনটা হতেই পারে, যদিও এই বিষয়টি নিয়ে চিকিৎসকেরা কোনো স্পষ্ট তথ্য দেননি। তার শরীরে অ্যান্ডিবডি থাকায় রোগ প্রতিরোধের ক্ষমতা তৈরি হয়েছে কিনা সেটিও ঠিক স্পষ্ট নয়।

Advertisement

প্রায়শই নানান বিতর্কে জড়িয়ে পড়া এই পপ তারকা করোনা নিয়েও কটাক্ষের শিকার হয়েছেন সোশ্যাল মাধ্যমে। করোনা মোকাবিলায় ১০ লক্ষ মার্কিন ডলার অনুদান দিয়ে নেটিজেনদের মন গলিয়ে দিয়ে উঠে আসেন খবরের শীর্ষে যদিও সুনামের শেষরক্ষা হল না। দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়ে সর্বত্রই এক নেগেটিভ ইমেজ তৈরি করলেন পপ কুইন।