টলিউডবিনোদন

Sudipa Chatterjee :রান্নাঘরের রানী সুদীপার নতুন যাত্রা শুরু!



বাংলার রান্নাঘরের রানী বলতে একজনের কথা আগে মাথায় আসবে। হ্যাঁ ইনি হলেন জি বাংলার কুকারি শোয়ের সঞ্চালক সুদীপা চ্যাটার্জি। কথায় আছে যে রাঁধে সে আবার চুল ও বাঁধে। এই কথার যথার্থ উদাহরণ হল সুদীপা। একদিকে প্রত্যেকদিন হাতা খুন্তি নিয়ে বিকেলে প্রিয় দর্শকদের সামনে হাজির হওয়া, পাশাপাশি চিত্র‍্যনাট্যকার, পরিচালক হিসেবে কাজ করা। অন্যদিকে স্বামী আর দুই ছেলেকে নিয়ে পুরো সংসারের দায়িত্ব একাহাতে সামলানো। কাজের পাশাপাশি নিজের সংসার হল সুদীপার ধ্যান-জ্ঞান।

এত ব্যস্ততার মধ্যেও নিজেকে প্রায় সময় নতুন নতুন কাজে যোগ দিতে ভালোবাসেন। কয়েকদিন আগে সুদীপা নতুনভাবে পথ চলা শুরু করেছিলেন। আগেই নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের নতুন শাড়ি ব্র্যান্ডের কথা ঘোষণা করেছিলেন। আর আজ নিজের শাড়ি বিপণী’র উদ্বোধন করলেন অভিনেত্রী। দোকানের নাম দিয়েছেন সুদীপা চ্যাটার্জি স্টোর। শুধু তিনি শাড়ি ক্রয় করবেননা পাশাপাশি শাড়ির সঙ্গে সঙ্গে বাংলার শিল্পকর্মকে আরও বেশি করে অন্যান মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে এই দোকান তিনি খুলেছেন। এখানে শুধু শাড়ি ক্রয় হবেনা পাশাপাশি শাড়ির সাথে ম্যাচিং বিভিন্ন জিনিস যেমন ডোকরা থেকে গয়না বড়ি সবই পাওয়া যাবে।

রাত ১২টা বাজতেই সঞ্চালিকা নিজের সোশ্যাল হ্যান্ডেলে সুদীপা লিখেছেন, আজ থেকে আপনাদের জন্য, আপনাদের সঙ্গে আমাদের পথ চলা শুরু হবে। আজ ১২:৩০’টার পর খুলে যাবে সুদীপা চ্যাটার্জি স্টোর। আপাতত এই দোকানে থাকবে পদ্মশ্রী শ্রী বীরেন কুমার বসাকের বিভিন্ন রকমের জামদানী, টাঙ্গাইল আর বেনারসের শাড়ীর সাথে বাংলার ঐতিহ্যবাহী বালুচরী, স্বর্ণচরী,গরদ। আর থাকবে ডোকরা। তৈরী হচ্ছে গয়নাবড়ি। বৃষ্টির জন্য এখনও রেডি নয় গয়না বড়ি।” সুদীপা এই প্রথম শাড়ীর ব্যবসা শুরু করেননি। এর আগে রান্নার এক্সপার্ট সুদীপা শুরু করেছিলেন ‘সুদীপার রান্নাঘর’।

সকলের উদ্দেশ্যে সুদীপা আবেদন করেছেন, “বাংলার তাঁতশিল্পীদের হাতের কাজ, হাতে নিয়ে দেখতে অন্তত একটিবার আসুন। বাংলার তাঁতীদের পাশে দাঁড়ান।” কথামতো সোমবার সকাল ১২ঃ৩০ মিনিটে শাড়ির দোকান উদ্বোধন হয়েছে। এই দিন ছোট্ট আদিদেবকে নিয়ে হাজির হয়েছিলেন নিজের স্টোরে। উদ্বোধনী অনুষ্ঠানের একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন সঞ্চালিকা। অভিনেত্রীর এই নতুন পথচলাতে অনেকে শুভেচ্ছা জানালেন। জি বাংলার রান্নাঘর হোক কিংবা সোশ্যাল মিডিয়া সবেতেই অভিনেত্রীর শাড়ির সাজ বেশ ভালোই জনপ্রিয়।

Related Articles

Back to top button