বলিউডবিনোদন

টাকার জন্য ১৫ দিনের ছেলেকে অন্যের দায়িত্বে রেখেই কাজে ফিরলেন কমেডি কুইন, কটাক্ষের শিকার ভারতী

×
Advertisement

ভারতী সিং বলিউডের কমেডি কুইন। তিনি নিজের কমেডি সেন্সের জন্যই আজ এত জনপ্রিয় সকলের মাঝে। তিনি নিজের স্বামী হার্ষ লিম্বোচিয়ার সাথেই মঞ্চে সঞ্চালনার কাজ করে থাকেন। কমেডির জন্যই তিনি নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলছেন সকলের মাঝে। বর্তমানে একেবারে মিডিয়ার আলোতে রয়েছেন তিনি। কয়েকদিন আগেই সদ্য মা হয়েছেন ভারতী সিং। সেকথা তারা নিজেরাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। তবে ১৫ দিন হতে না হতেই নিজের ছেলেকে অন্যের দায়িত্বে দিয়ে টাকার জন্য কাজে ফিরেছেন কমেডি কুইন। আর এই নিয়েই সম্প্রতি তুমুল কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

Advertisement

শোনা যাচ্ছে, শুধুমাত্র টাকার জন্যই নিজের ছেলেকে অন্যের কাছে রেখে আবারো সঞ্চালনার দায়িত্বে ফিরেছেন তিনি। এই নিয়েই এই মুহূর্তে ভারতী তুমুল চর্চায় সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটিজেনদের মাঝে ভীষণভাবে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। নেটদুনিয়ায় একাধিক কু-মন্তব্যও শুনতে হয়েছে তাকে। আসল কথা হল এই মুহূর্তে নিজের ছেলেকে নিজের শ্বশুরবাড়ির লোকজনদের দায়িত্বে রেখে দিয়েছেন ভারতী সিং। পরিবার স্বামী-সন্তানের পাশাপাশি নিজের কাজকেও ভীষণ ভালোবাসেন তিনি। এমনকি অন্তসত্ত্বা অবস্থাতেও তিনি কাজ করা থামাননি।

তবে সম্প্রতি নেটিজেনদের একাংশ বলেছেন তিনি ভালো মা হতে পারবেন না। কারণ ১৫ দিনের ছেলেকে যে ছেড়ে কাজে ফিরে আসতে পারে সে ভালো মা কখনোই হতে পারেনা। আর এই সময়টাতেই একজন সন্তানের তার মাকে ভীষণভাবে প্রয়োজন হয়। আর সেই সময়টাতেই তিনি অন্যের দায়িত্বে রেখে কাজে ফিরে এসেছেন। আর এই কারণবশতই এই মুহূর্তে চর্চার আলোয় ভারতী সিং। তুমুল কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে এই ঘটনার কোন রকম প্রতিক্রিয়া জানাননি বলিউডের কমেডি কুইন। এই ধরনের ঘটনা নতুন নয় তার কাছে। এর আগেও একাধিকবার এমন ধরনের ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। এই সমস্ত বিষয়কে একেবারেই পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

Related Articles

Back to top button