×
বলিউডবিনোদন

কমেডিয়ান সুনীল গ্রোভারের স্ত্রী সৌন্দর্যের নিরিখে হার মানাবে বলিউড অভিনেত্রীদের, রইল ছবি

গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেকটাই দূরে থাকেন সুনীল গ্রোভারের স্ত্রী আরতি গ্রোভার

Advertisement

কপিল শর্মা শো থেকে শুরু করে একাধিক জনপ্রিয় কমেডি শো এর মঞ্চে উপস্থিত থাকেন বিখ্যাত কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার। এই ব্যক্তিকে চেনেন না এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তার প্রত্যেকটি কথায় গোটা দর্শকমহলের মধ্যে হাসির রোল উঠতে পারে। এই কৌতুক অভিনেতার দেশজুড়ে লাখ লাখ ফ্যান ফলোয়ার রয়েছে। সুনীল গ্রোভার অভিনীত প্রত্যেকটি চরিত্র যেন মানুষের কাছে এক এবং অনন্য। কপিল শর্মা রিয়েলিটি শোতে সুনীল গ্রোভার ডক্টর গুলাটি, রিঙ্কু ভাবি প্রমুখদের চরিত্র অত্যন্ত সুন্দরভাবে বছরের পর বছর সামলাচ্ছেন।

Advertisement

তবে আজকের এই প্রতিবেদন সুনীল গ্রোভারকে নিয়ে নয়। তাঁর প্রশংসা করতে বসলে শেষ হবে না। তবে আজকের এই প্রতিবেদনে আপনারা জানতে পারবেন সুনীল গ্রোভারের স্ত্রী সম্বন্ধে। অনেকেই হয়তো জানেন না তাঁকে। আসলে সিনেমা, টিভি, বলিউড বা গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেকটাই দূরে থাকেন সুনীল গ্রোভারের স্ত্রী আরতি গ্রোভার। তিনি বলি লাইমলাইট ছেড়ে সাধারণ জীবনযাপন অতিবাহিত করতে পছন্দ করেন। কিন্তু আপনি জানলে অবাক হবেন যে আরতি গ্রোভারের সৌন্দর্যের সামনে ক্লিন বোল্ড হয়ে যাবেন বলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেত্রী।

Advertisement

আরতি গ্রোভার পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার। সে অবশ্য সোশ্যাল মিডিয়াতেও তেমন একটা সক্রিয় থাকেন না। তবে মাঝে মাঝে সুনীল গ্রোভার স্ত্রীয়ের সাথে ছবি পোস্ট করলে আরতিকে দেখা যায়। এছাড়া কোনো ফ্যামিলি ফাংশনে একসাথে এলে পাপারাজিদের ক্যামেরাবন্দী হন তিনি। জানিয়ে রাখা ভাল, সুনীল এবং আরতির এক সন্তান রয়েছে যার নাম মোহন গ্রোভার।

অবশ্য সুনীল গ্রোভার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি শোয়ের আগে জোকগুলি আগে স্ত্রী ও সন্তানকে শোনান। তবে আরতি ক্যামেরা টিভির সামনে আসতে খুব একটা পছন্দ করেন না। কাজের পাশাপাশি বেশিরভাগ সময়টাই ছেলে মোহনের সাথে কাটান আরতি। প্রসঙ্গত উল্লেখ্য, আপনি জানলে অবাক হবেন এই মুহূর্তে সুনীল গ্রোভারের মোট সম্পত্তির পরিমাণ ২.৫ মিলিয়ন ডলার। তাঁর বাৎসরিক আয় ৩ কোটি টাকার বেশি। সে প্রত্যেকটি এপিসোড করতে ১০-১৫ লাখ টাকা এবং সিনেমার জন্য ২৫-৩০ লাখ টাকা নেন।

Related Articles

Back to top button