ভাইরাল & ভিডিও

বিয়ারের ক্যানে আটকে বিষধর কোবরার মাথা, তারপর যা হল…ভাইরাল ভিডিও

আমাদের চারপাশে প্রতিনিয়ত এমন অনেক ঘটনা ঘটে চলেছে যা হয়ত ঘরে বসে জানা সম্ভব হয়না। তবে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা সম্ভব হয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হয়, কিন্তু সমস্ত ভিডিও মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে না। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই আমরা এমন কিছু ঘটনার সাক্ষী হয়ে থাকি যা দেখলে রীতিমতো শিউরে উঠতে হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো শিউরে উঠছেন সকল নেটবাসী। আজকের যুগে দাঁড়িয়েও সাপে ভয় পান না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। গোটা পৃথিবী জুড়ে বিভিন্ন প্রজাতির সাপ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সবার নাম জানা সম্ভব নয়। তবে পৃথিবীতে বিষাক্ত সাপেদের মধ্যে অন্যতম কোবরা। সম্প্রতি ওডিয়ার একটি জায়গায় বিয়ার ক্যান কেটে প্রাণী বিশেষজ্ঞরা প্রাণ বাঁচালো এক কোবরার।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঝোপঝাড়ের মধ্যে একটি বিয়ার ক্যানে মাথা আটকে পড়ে রয়েছে একটি কোবরা। পরে জিতেন্দ্র মহাপাত্র নামে এক স্থানীয় বাসিন্দা সাপ উদ্ধারকারীদের খবর দেন এবং তারা এসে সাপটিকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যান এবং তার প্রাণ বাঁচান। কয়েকদিন আগে এই ঘটনাটি পুরীর বালাঙ্গা পুলিশ স্টেশনের অধীনে মধীপুর গ্রামে ঘটেছে।

সাপ উদ্ধারকারীরা সাপটিকে উদ্ধার করে নিয়ে গিয়ে ক্যানটিকে খুব সন্তর্পনে কেটে তার মাথাটি বার করেছেন যাতে সে কাউকে ছোবল দিতে না পারে। পরে উদ্ধারকারীদের মধ্যে একজন সকলের কাছে অনুরোধ জানিয়েছেন, যেকোনো কোল্ড্রিংসের বা বিয়ারের বোতল কিংবা ক্যান নির্দিষ্ট জায়গায় ফেলার। কারণ এর জন্য প্রায়ই বন্যপ্রাণীদের নানা অসুবিধায় পড়তে হয়। শেষে তারা জানান সাপটি সুস্থ রয়েছে এবং তাকে পরে বনের নির্দিষ্ট জায়গা মত ছেড়ে দিয়ে আসা হবে।

Related Articles

Back to top button