নিউজরাজ্য

বিজেপি বিধায়কের মৃত্যু মামলায় চার্জশিট দাখিল করে সিআইডি

রায়গঞ্জ: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুতে চার্জশিট দাখিল করল সিআইডি বিধায়কের অভিযোগের ভিত্তিতেই মৃত্যু নিয়ে তদন্ত শুরু হয়। পরবর্তীকালে সিআইডির অধীনে চলে আসে। আর এবার সিআইডি বিজেপি বিধায়কের মৃত্যুতে চার্জশিট দাখিল করল।

দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু স্বাভাবিক নয়, এমন অভিযোগ তাঁর স্ত্রীয়ের পক্ষ থেকে পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করে। পরবর্তীকালে তদন্তের ভার সিআইডির হাতে তুলে দেয় রাজ্য সরকার। তদন্তে নেমে সিআইডির পক্ষ থেকে গ্রেফতার করা হয় মালদার দুই ব্যক্তিকে, যাদের দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর জন্য দায়ী করা হয়েছে। বিজেপি বিধায়কের সুইসাইড নোটে এই দুই ব্যক্তির নাম লেখা ছিল। এর ফলে গ্রেফতার করা হয় ওই দুই ব্যক্তিকে। আর শুক্রবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জ আদালতে এই বিষয়ে চার্জশিট দাখিল করে সিআইডি।

সূত্রের খবর, অভিযুক্ত দুই ব্যক্তি নিলয় সিনহা ও মাবুদ আলীর বিরুদ্ধে খুনের মামলার পরিবর্তে আত্মহত্যায় প্ররোচনা, প্রতারণার সহ সম্মিলিত প্ররোচনার মামলা লঘু করে চার্জশিট দাখিল করেছে সিআইডি। যদিও এই পরিপ্রেক্ষিতে দেবেন্দ্রনাথ রায়ের পরিবার অথবা বিজেপির তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Tags

Related Articles

Back to top button