বলিউডবিনোদন

OOPS Moment এর শিকার অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং, ক্যামেরায় ধরা পড়ল এমন দৃশ্য, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

কম সিনেমাতে অভিনয় করলেও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংয়ের ফ্যান ফলোয়িং কিছু কম নয়

×
Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

Advertisement

সম্প্রতি একটি লাইভ ইভেন্টে পোশাক বিভ্রাটের জন্য বেশ অসুবিধার সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। মোটামুটি যারা বলিউডের সাথে পরিচিত তারা অবশ্যই অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংকে চেনেন। তিনি বলিউডের এক অত্যন্ত প্রতিভাবান এবং সুন্দরী অভিনেত্রী। খুব একটা বেশি সিনেমাতে কাজ না করলেও অল্প সিনেমার মধ্যেই তিনি তার ট্যালেন্ট প্রমাণ করে দিয়েছেন। সর্বদা স্পর্শকাতর এবং সাহসী চরিত্রে অভিনয় করে মোটামুটি ভারতীয় দর্শকদের কাছে বেশ সুপরিচিত চিত্রাঙ্গদা সিং।

খুব একটা বেশি সিনেমাতে কাজ না করলেও অভিনেত্রীর বোল্ড রূপ এবং সর্বদা স্পর্শকাতর চরিত্রে অভিনয় তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছে। তাই তাঁর সোশ্যাল মিডিয়াতে রয়েছে লাখ লাখ ফ্যান ফলোয়ার। অবশ্য সম্প্রতি এক লাইভ ইভেন্টে গিয়ে উপস মোমেন্টর শিকার হয়েছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি একটি ইভেন্টে ডিপ নেক কাট স্টাইলিশ গাউন পরে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তাকে যে দেখতে অত্যন্ত সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। তাঁর খোলা চুল ও স্মোকি মেকআপ নজর কেড়েছিল সকলের। কিন্তু বিপত্তি ঘটে স্টেজে ওঠেই।

Advertisement

তিনি হাঁটাচলা এবং কথাবার্তা বলার সময় বারংবার তার ড্রেস নিচে নেমে যাচ্ছিল। আর তার জন্য অনক্যামেরা ডিপ নেককাট ড্রেস ওপরে তুলে তিনি লজ্জার হাত থেকে বাঁচার চেষ্টা করেছিলেন। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ওই ভিডিওতে ৬০ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন এবং অনেকেই কমেন্ট করেছেন। প্রসংগত উল্লেখ্য, কিছুদিন আগে অভিনেত্রীকে অ্যামাজন প্রাইমের ‘মর্ডান লাভ মুম্বাই’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে। এছাড়া বর্তমানে তিনি সারা আলি খানের সাথে গ্যাসলাইট সিনেমাতে কাজ করছে।

Related Articles

Back to top button