ভাইরাল & ভিডিও

Video: ‘চিকনি চামেলি’, গানে উষ্ণতায় ভরালেন এই যুবতী, দেখুন সাহসী ডান্স স্টেপ

যদি ভাইরাল ডান্স সম্পর্কে বলি, তবে সৃজা নামের এক বছর ২৩-এর যুবতী উষ্ণ পারফরমেন্স করেছেন।

×
Advertisement

আপনাদের নিশ্চয়ই মনে রয়েছে, বলিউডের সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেক্ষাপটে চিত্রায়িত হয়েছিল “চিকনি চামেলি” গানটি। যে গানে ভরা মঞ্চে উষ্ণতার আগুন জ্বালিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী। সেই সময় গানটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে, ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই অন্ধভক্ত হয়ে উঠেছিল ক্যাটরিনা কাইফের। এমনকি, বলিউড অভিনেত্রী সৌন্দর্যে মোহিত হয়ে তাকে মন দিয়ে ফেলেছিলেন অনেকেই।

Advertisements
Advertisement

তবে সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় গানে রীতিমত সাহসী পারফরম্যান্স করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এক ভারতীয় যুবতী। নেটিজেনদের একাংশ মনে করছেন, ক্যাটরিনা কাইফের চেয়েও সাহসে কোন অংশে কম যায় না এই যুবতী। সংক্ষিপ্ত ড্রেসের পাশাপাশি মেয়েটির অপরূপ রূপ, ইতিমধ্যে রাতের ঘুম হরণ করে নিতে শুরু করেছে তরুণদের। পাশাপাশি, বলিউডের জনপ্রিয় এই গানে বোল্ড পারফরমেন্স, হুস উড়েছে নেটিজেনদের।

Advertisements

যদি এই মুহূর্তে আপনি সাময়িক সময়ের জন্য উষ্ণতা অনুভব করতে চান, সেক্ষেত্রে আজকের নিবন্ধের শেষে দেওয়া লিংকে গিয়ে অবশ্যই উপভোগ করুন কয়েক মিনিটের ভিডিওটি। এই নিবন্ধে যদি ভাইরাল ডান্স সম্পর্কে বলি, তবে সৃজা নামের এক বছর ২৩-এর যুবতী উষ্ণ পারফরমেন্স করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ডান্স পারফরমেন্স করার সময় স্বল্প পোশাক পরেছেন ওই যুবতী। যা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। যদি ভিডিওটি প্রসঙ্গে বলি, তবে সোশ্যাল মিডিয়ার নজরে আসার পর থেকে এই ডান্স ভিডিওটি ৮ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button