×
জীবনযাপন

দুঃখ কষ্ট থেকে মুক্তি পেতে মন্ত্র জপ করুন

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – বর্তমানের পরিস্থিতিতে আমরা প্রত্যেকেই লড়াই করে চলেছি। এক একটি দিন কাটছে যথেষ্ট চিন্তায়, যথেষ্ট শঙ্কায়। কোথাও বেঁচে থাকার লড়াই তো, কোথাও জীবিকা বাঁচানোর লড়াই। এই চিন্তা থেকে মুক্তি পেতে করুন মন্ত্র জপ। এই মন্ত্র গুলি নিয়মিত পাঠ করলে হাজারো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement

এ কালী মন্ত্রটি নিয়মিত জপ করলে সংসারে সুখ, শান্তি ফিরে আসবে। মনের মধ্যে ক্রোধ, হিংসা, ঈর্ষা ইত্যাদি কমে যাবে। প্রতিদিন পাঠ করুন ‘ওম ক্রিম কালীকায় নমহঃ’।

কালীমন্ত্রের পাশাপাশি অর্থনৈতিক কষ্ট থেকে মুক্তি পেতে উচ্চারণ করুন ‘কৃ কৃষ্ণ নমহঃ’। দেখবেন টাকা, পয়সা, সম্পদ সংক্রান্ত সমস্ত ঝামেলা মিটে গেছে। সংসারের অন্দরে অর্থনৈতিক দুরাবস্থা একেবারে কেটে যাবে। সংসারে সুখ ও সমৃদ্ধির ছোঁয়া লাগবে। এই মন্ত্রটি ১০৮ বার উচ্চারণ করুন।

Advertisement

হাজারো ব্যস্ততার মধ্যে যদি এই মন্ত্র গুলি পাঠ করেন, তো আপনার জীবনে সুখ শান্তি আসতে বাধ্য। আসলে কর্মব্যস্ততার জন্যই আমরা ঈশ্বরকে ডাকার সময় পাইনা। কিন্তু রোজগারের জীবনে যদি এই সময়টি একটু বার করে মঞ্চ জপ করা হয়, তাহলে জীবনটা আর একটু ভালো হয়। বিশেষ করে এখনকার যা পরিস্থিতি সেই পরিস্থিতিতে ভালো হয়ে থাকাটাই একটা চ্যালেঞ্জ।

Related Articles

Back to top button