নিউজপলিটিক্সরাজ্য

স্বামী সন্তান ছেড়ে, গাড়িচালককে বিয়ে করেছেন চন্দনা বাউড়ি! অভিযোগ শুনে যা বললেন বিজেপির বিধায়ক….

তিনি দাবি করেছেন অপপ্রচারের নামে তার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীদল

নিজের পরিবার ছেড়ে নাকি নিজের গাড়িচালক তথা বিজেপি কর্মীকে বিয়ে করেছেন শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরী। এই খবর সামনে আসা মাত্রই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। যদিও এই খবরকে সম্পূর্ণরূপে অপপ্রচার বলে দাবি করেছেন চন্দনা। তিনি জানিয়েছেন স্বামীর সঙ্গে তার সমস্যা হয়েছিল, থানা পর্যন্ত সেই মামলা গরিয়েছিল।কিন্তু, মোটেও তিনি তার গাড়িচালক তথা দলের কর্মীর সঙ্গে বিয়ে করেননি।

পুলিশ সূত্রে খবর, বাঁকুড়া গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ দায়ের করেছেন গাড়িচালক কৃষ্ণ কুন্ডু স্ত্রী রুম্পা। তিনি দাবি করেছেন, বুধবার রাতে নাকি চন্দনা বাউরি এবং তার গাড়িচালক কৃষ্ণ বিবাহ করেছেন। পুলিশ দাবি করেছে, এই বিবাহের কথা স্বীকার করে নিয়েছেন চন্দনা বাউরি নিজেও। অনেকে মনে করছেন, রাতে মুখ ঢেকে থানা থেকে বেরিয়ে গিয়েছেন চন্দনা। যদিও চন্দনা নিজে পুরো বিষয়টি অপপ্রচার বলে দাবি করেছেন।

তিনি বলছেন তৃণমূল বা তার বিরোধীরা তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে তিনি সরাসরি জানিয়েছেন, তার স্বামী শ্রবণ এর সঙ্গে তার সমস্যা হয়েছিল। কিন্তু সেই সমস্যা মিটে গিয়েছে। তবে এখনো পর্যন্ত তার নামে ভুয়ো প্রচার করা হচ্ছে। স্বামী কে পাশে বসিয়ে তিনি বিরোধীদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ জানিয়েছেন।

কিন্তু তার সঙ্গে স্বামীর সমস্যার কারণ কি? বুধবার মনসা পূজো থাকার কারণে তিনি নাকি একটু বেশি নেশা করে ফেলেছিলেন। এই কারনে তার স্বামীর সঙ্গে সমস্যা হয়েছিল তার। চন্দনা বিরোধী দলের বিরুদ্ধে অভিযোগ জানালেও, তার নিজের দলের একজন কর্মী তথা স্থানীয় নেতা রাজু তেওয়ারি দাবি করছেন, তার সঙ্গে নাকি গাড়িচালক কৃষ্ণের সম্পর্ক থাকতে পারে।

বিজেপির সাংগঠনিক জেলার যুব সম্পাদক বলছেন, ‘ খবর পেলাম উনি ড্রাইভার এর সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন। কৃষ্ণ বলে একজনের সঙ্গে হয়তো অনেকদিনের সম্পর্ক ছিল। তার মানসিকতা হয়তো এরকম। এই কারণেই এরকম করেছেন। দলের সঙ্গে এর কোন সম্পর্ক নেই। দলের উপরে এর কোনো প্রভাব পড়বে না। হয়তো মানুষের মধ্যে একটা বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হতে পারে। তবে দলের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। ‘

Related Articles

Back to top button