নিউজপলিটিক্সরাজ্য

মুকুল রায়কে জেড ক্যাটাগরির নিরাপত্তা কেন্দ্রের

ভারতীয় জনতা পার্টি এবারে মুকুল রায়কে দাঁড় করিয়েছে কৃষ্ণনগর উত্তর আসন থেকে

Advertisement
×

নির্বাচনের আগে কৃষ্ণনগর উত্তর আসনের প্রার্থী কে একেবারে সিকিউরিটিতে মুড়ে ফেলতে চাইছে ভারতীয় জনতা পার্টি। জানা যাচ্ছে তার জন্য নিয়োগ করা হবে একেবারে জেড ক্যাটাগরির সুরক্ষা ব্যবস্থা। এর আগেও তিনি বহুবার জেড ক্যাটাগরির সুরক্ষা ব্যবস্থা পেয়েছেন। অতীতে যখন তিনি রেল মন্ত্রী ছিলেন তখন জেড ক্যাটাগরির নিরাপত্তা পেতেন। তারপর যখন তৃণমূলে ছিলেন তখন তৃণমূল তাকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দিত।

Advertisement
Advertisement

কিন্তু হঠাৎ করে যখনই তিনি দল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেন তখন রাজ্য সরকার তার সমস্ত নিরাপত্তা ব্যবস্থা তুলে নিয়েছিল। কিন্তু প্রায় সঙ্গে সঙ্গেই কেন্দ্রীয় সরকারের তরফ থেকে মুকুল রায়ের নিরাপত্তার ব্যবস্থা করা হয়। এবারে কেন্দ্রীয় সরকার তাকে বাংলার নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে প্রার্থী করেছে। পরশুদিন মনোনয়নপত্র জমা দিতে চলেছেন মুকুল রায়।

Advertisement

মনোনয়নপত্র জমা দেওয়ার পরেই জোরকদমে প্রচারকার্যে নেমে পড়বেন এই প্রবীণ নেতা তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। তার বিপক্ষে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন কৌশানী মুখোপাধ্যায়। ইতিমধ্যেই কৌশানী মুখোপাধ্যায় তার প্রচারকার্য শুরু করে দিয়েছেন। তাই তার থেকে যেন কোন মতেই পিছিয়ে না পড়েন সেই জন্য মুকুল রায় শুরু করে দিতে চলেছেন তার প্রচার। এই প্রচার শুরুর আগেই কেন্দ্রীয় সরকার মুকুল রায়ের নিরাপত্তার’ পরিমাণ আরও বৃদ্ধি করল।

Advertisement
Advertisement

মুকুল রায়ের প্রচারের সময় তাকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে। শুধুমাত্র নিরাপত্তা নয়, মুকুল রায়কে একটি বুলেটপ্রুফ গাড়ি দেওয়া হয়েছে চলাচলের জন্য। এছাড়াও, মুকুল এর সমস্ত নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কেন্দ্রীয় সরকার।

Advertisement

Related Articles

Back to top button