বলিউডবিনোদন

Shah Rukh-Aryan: জেলের খাবার খাচ্ছেনা আরিয়ান ! বাড়ির খাবার পাঠানোর আবেদন শাহরুখের

মাদক-কাণ্ডে আরিয়ানের জামিন ফের খারিজ হয়ে গিয়েছে বুধবার। স্পেশ্যাল এনডিপিএস কোর্টেও ছেলেকে ছাড়াতে পারলেননা। আবারো আরিয়ানের ঠিকানা মুম্বইয়ের আর্থার রোডের কারারুদ্ধ। প্রায় এগারো দিন ধরে এখানেই থাছেন তিনি। আর বাড়িতে থাকতে না পেরে এবার ছেলের সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার আর্থার রোডের জেলে গেলেন বলিউড বাদশা শাহরুখ। 

মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর হাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম ছেলের সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন শাহরুখ। আর এই দিন প্রথম প্রকাশ্যে এলেন অভিনেত। গতকাল ৯টা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেলে আসেন শাহরুখ। আর তাঁর সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভিতর ছেলের সাথে প্রায় ১৫ মিনিট দেখা করেন শাহরুখ। দ্রুত ছেলেকে দেখে বেরিয়ে যান তিনি। তাঁর সঙ্গেই ফেরত যায় আইনজীবীদের দলটিও।

শুধু এইদিন ছেলের সাথে দেখা করলেননা। পাশাপাশি আরিয়ানের জন্য খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ করে বসেন। এইদিন নিজের ছেলে কারারুদ্ধে ঠিক মতো খাওয়াদাওয়া করছেন কি না, সে বিষয়ে ছেলের কাছে জানতে চান। তবে আরিয়ান জানান, জেলের খাবার তাঁর ভালো লাগছে না। তখনই জেল কর্তৃপক্ষের কাছে শাহরুখ জানতে চান তাঁর বাড়ি থেকে ছেলেকে কোনো খাবার আদৌ পাঠাতে পারবেন কিনা। তখন জেল কর্তারা জানান, এই ব্যপারে আদালত অনুমতি দিলেই তাহলে খাবার পাঠাতে পারবেন ‘।

বিলাসবহুল জীবনযাত্রা ভুলে অন্ধকার কারারুদ্ধের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে মন্নতের রাজকুমারকে। তবে জেলে থাকলেও জেলের ক্যান্টিনে তৈরি ভাত-ডাল-তরকারি এখন আরিয়ানের খাবার মুখে রুচছে না। জেলের সূত্রে জানা গিয়েছে, করাদে এক্কেবারেই খাওয়া-দাওয়া করছেন না আরিয়ান। জেল আধিকারিকদের তরফে বারবার অনুরোধ করা সত্ত্বেও জেলের খাবার কোনোভাবে মুখে তুলছেন না আরিয়ান। শুধু সে জানিয়েছে তাঁর খিদে নেই। শুধু জেলের ক্যান্টিন থেকে কেনা পার্লেজি বিস্কুট আর জল খেয়েই দিন কাটছে আরিয়ানের। আর তা নিয়ে বেশ চিন্তিত শাহরুখ। আপাতত আদালতের নির্দেশে জেলের খাবারই তিনবেলা দেওয়া হচ্ছে শাহরুখ-পুত্রকে। আর শুকনো খাবার বিস্কুট আর জল কেনার জন্য খান পরিবারের তরফে মানি অর্ডারে আড়াই হাজার টাকাও পাঠানো হয়েছে। 

Related Articles

Back to top button