টেক বার্তা

মাত্র ৫৫,০০০ টাকায় মিলছে Royal Enfiled 350 কেনার সুযোগ, জানুন কীভাবে কিনবেন এই বাইক

আপনার যদি এই ক্রুজার বাইক কেনার ইচ্ছা থাকে তাহলে এক্ষুনি কিনে ফেলুন এই বাইক

×
Advertisement

আপনি যদি নিজের জন্য রয়্যাল এনফিল্ডের ক্লাসিক ৩৫০ কেনার কথা ভাবছেন, তবে আজ আমরা আপনার জন্য কিছু সেরা সেকেন্ড হ্যান্ড ক্লাসিক ৩৫০ নিয়ে এসেছি। এসব বাইকের দাম রাখা হয়েছে আসল বাইকের অর্ধেকেরও কম। আসুন এই তালিকাটি একবার দেখে নেওয়া যাক। Royal Enfield Classic 350 বাইকটি তার স্টাইলিং, ইঞ্জিন এবং মাইলেজের জন্য পছন্দ করা হয়। আজকের দিনে অনেকেই এই বাইকটি তার গ্যারেজে রাখার ইচ্ছা রাখেন।

Advertisement

যদি আমরা ইঞ্জিনের কথা বলি, কোম্পানি এই বাইকে একটি ৩৪৯cc ইঞ্জিন দিয়েছে। এটি একটি একক সিলিন্ডার ইঞ্জিন এবং এটি ২০.২১ps শক্তি এবং ২৭Nm পিক টর্ক জেনারেট করতে পারে। আপনি যদি শোরুম থেকে রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০ কিনে থাকেন, তাহলে এর জন্য আপনাকে ১.৯০ লক্ষ টাকা থেকে ২.২১ লক্ষ টাকা খরচ করতে হবে। জ্বালানী খরচের দিক থেকেও এটি একটি দুর্দান্ত বাইক। আপনি এই বাইকটিতে ৪০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পেতে পারেন।

আপনি যদি এই বাইকটি কিনতে চান কিন্তু এত বিশাল বাজেট না থাকে, তাহলে এখানে আমরা আপনাকে Royal Enfield Classic 350 এর সেকেন্ড হ্যান্ড মডেলে উপলব্ধ সস্তা অফারগুলির বিশদ বিবরণ দিচ্ছি। এসব বাইকের দাম রাখা হয়েছে অর্ধেকেরও কম। আসুন এই তালিকাটি একবার দেখে নেওয়া যাক।

Advertisement

1. Royal Enfield Classic 350 মাত্র ৫৫ হাজারে

সেকেন্ড হ্যান্ড রয়্যাল এনফিল্ড ক্লাসিকের প্রথম অফারটি DROOM-এ উপলব্ধ৷ এখানে এই ক্রুজার বাইকের ২০১২ মডেল তালিকাভুক্ত রয়েছে। এই বাইকের রেজিস্ট্রেশন দিল্লির। ব্যবহৃত এই Royal Enfield Classic ৩৫০ বাইকের দাম ৫৫,০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। বাইকের সাথে ফাইন্যান্স প্ল্যানও পাওয়া যায়।

2. Royal Enfield Classic 350 মাত্র ৬০ হাজারে

ব্যবহৃত Royal Enfield Classic 350-এর আরেকটি সস্তা ডিল OLX-এ উপলব্ধ। দিল্লির রেজিস্ট্রেশন সহ এই ক্রুজার বাইকের একটি ২০১৩ মডেল এখানে তালিকাভুক্ত করা হয়েছে৷ ব্যবহৃত এই Royal Enfield Classic ৩৫০ বাইকের দাম রাখা হয়েছে ৬০,০০০ টাকা এবং এই বাইকের সাথে কোন ফিনান্স প্ল্যান বা অন্যান্য অফার দেওয়া হবে না।

Related Articles

Back to top button