মাত্র ২১ হাজার টাকায় ঘরে নিয়ে আসুন নতুন Yamaha MT15, জানুন কিভাবে

ইয়ামাহা কোম্পানি এবারে এই বাইকের একটি নতুন ভার্সন লঞ্চ করতে চলেছে

Advertisement

Advertisement

এবারে মাত্র ২১ হাজার টাকায় কিনে নিন ইয়ামাহা কোম্পানির দারুন বাইক MT-15। এই বাইকটি এই মুহূর্তে যুবকদের মধ্যে বেশ জনপ্রিয়। তার স্পোর্টি লুক এবং দুর্দান্ত রেসিং সাপোর্ট করা ফিচারের জন্য এই বাইকটি এখন সকলের মধ্যেই বেশ জনপ্রিয়। বাইকটি রেসিংয়ের শৌখিন যুবকদের মধ্যে খুব জনপ্রিয়। এই সেগমেন্টে অনেক বড় কোম্পানির বাইক রয়েছে। তবে MT-15 বাইকের একটা আলাদা রকমের জনপ্রিয়তা আছে এই সেগমেন্টে। ইয়ামাহা কোম্পানি সম্প্রতি তাদের Yamaha MT 15 V2 লঞ্চ করেছে নতুন ডিজাইন এবং আরও গতি সহ।

Advertisement

Yamaha MT-15 বাইকটি ৪টি আকর্ষণীয় রঙে লঞ্চ করা হয়েছে, সায়ান স্টর্ম, রেসিং ব্লু, আইস ফ্লু-ভারমিলিয়ন এবং মেটালিক ব্ল্যাক। এই রঙগুলির সাথে আড়ম্বরপূর্ণ গ্রাফিক্স এই বাইকের স্টাইলিং এবং স্পোর্টি চেহারাকে আরও শক্তিশালী করে। Yamaha MT-15 একটি দুর্দান্ত চেহারা পেয়েছে। এই বাইকটি অনেকাংশে আগের মডেলের মতই। এই বাইকটি এলইডি ডিআরএল, বড়ো জ্বালানী ট্যাঙ্ক এবং উত্থিত টেল-সেকশন এবং সিঙ্গেল-পড প্রজেক্টর এলইডি হেডল্যাম্পসহ বাজারে আসে।

Advertisement

Yamaha MT-15 বাইকে ডিজিটাল LCD ক্লাস্টার পাওয়া যাচ্ছে, যা গিয়ার শিফট, গিয়ার পজিশন এবং VVA সূচক সহ একটি কাস্টমাইজযোগ্য অ্যানিমেটেড টেক্সট দেখায়। এলসিডি ক্লাস্টার Yamaha MT-15-এ ব্লুটুথ কানেকটিভিটির সঙ্গেই আসে। Wi-Connect অ্যাপ থেকে কল, ইমেল এবং এসএমএস সতর্কতার পাশাপাশি স্মার্টফোনের ব্যাটারির অবস্থা আপনি জানতে পারবেন। এই অ্যাপটির বিশেষ বিষয় হল এটি আপনার স্মার্টফোনে রক্ষণাবেক্ষণ সুপারিশ, পার্কিং অবস্থান, জ্বালানী খরচ, যেকোনো ধরনের সমস্যার সমাধান করতে পারে।

Advertisement

আপনি যদি নতুন Yamaha MT15 V2 বাইক কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে জানিয়ে রাখি, অনলাইন ফাইন্যান্স প্ল্যান ক্যালকুলেটর অনুযায়ী, আপনার যদি ২১,০০০ টাকা থাকে, তাহলে ব্যাঙ্ক এই বাইকের জন্য ১,৬৯,১০৩ টাকার লোন দিতে পারে আপনাকে। এই ঋণে ব্যাংকটি বার্ষিক ৯.৭ শতাংশ সুদ নেয়। লোন পাওয়ার পর আপনাকে ২১ হাজার টাকা ডাউন পেমেন্ট জমা দিতে হতে পারে। এর পরে আপনি ব্যাঙ্কের নিয়ম অনুযায়ী ৩ বছরের মেয়াদে প্রতি মাসে ৪,৪৩৩ টাকা মাসিক ইএমআই জমা দিয়ে এই বিলাসবহুল এই বাইকটি কিনতে পারবেন।

Recent Posts