টেক বার্তা

মাত্র ১৫ হাজার টাকায় কিনে নিন Hero Splendor Plus বাইক, নতুন অফার শুনলে যাবেন চমকে

এই নতুন বাইকটি এই মুহূর্তে ভারতীয় জনসাধারণের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে

×
Advertisement

ভালো মাইলেজে যুক্ত হিরো স্প্লেন্ডার প্লাস বাইকটি এই মুহূর্তে গ্রাম থেকে শহর সব জায়গাতেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই মুহূর্তে যখন সারাদেশে গাড়ির দাম একেবারে আকাশ ছোঁয়া, সেই জায়গায় দাঁড়িয়ে হিরো কোম্পানির হিরো স্প্লেন্ডার বাইকটি অত্যন্ত সস্তায় আপনারা কিনতে পারছেন। আপনার যদি বাজেট কম থাকে, তাহলে আপনি খুবই সহজে এই বাইক নিজের করে নিতে পারেন এবং পেতে পারেন ভালো মাইলেজ এবং ভালো ক্লিয়ারেন্স।

Advertisement

হিরো কোম্পানি সব সময় নিজের গ্রাহকদের জন্য এমন বাইক প্রস্তুত করে যেগুলি দামের সস্তা হলেও কোয়ালিটিতে বেশ ভালো। অনেকদিন পর্যন্ত ব্যবহার করলেও হিরো কোম্পানির বাইক খারাপ হয় না। কয়েকবার সার্ভিস করালেই হিরো কোম্পানির বাইক একেবারে নতুনের মত হয়ে যায়। আপনার যদি কম বাজেটের মধ্যে বাইকের প্রয়োজন হয় তাহলে হিরো কোম্পানি আপনার প্রয়োজন মেটাতে পারে। সম্প্রতি এই কোম্পানির একটি স্প্লেন্ডার প্লাস বাইকের উপরে দেওয়া হচ্ছে একটি দারুন অফার। এই অফারে আপনারা মাত্র ১৫,০০০ টাকায় একটি সেকেন্ড হ্যান্ড হিরো স্প্লেন্ডার প্লাস পেয়ে যেতে পারেন। বাইকটি খুব একটা বেশিদিন চালানো হয়নি এবং বেশি কিলোমিটার চলেওনি। তাই এই ডিল আপনার জন্য অত্যন্ত ভালো হতে পারে।

এই মুহূর্তে কুইকার ওয়েবসাইটে হিরো স্প্লেন্ডার প্লাস বাইকের এই অফারটি চলছে। এই বাইকের ২০১২ সালের একটি মডেল আপনারা সেকেন্ড হ্যান্ড কিনতে পারছেন কুইকার ওয়েবসাইট থেকে। এই ওয়েবসাইটে এই বাইকের দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকা। অন্যদিকে ২০১৪ সালের একটি মডেল লিস্ট করা হয়েছে কার অ্যান্ড বাইক ওয়েবসাইটে। সেখানে এই বাইকের দাম রাখা হয়েছে ১৮০০০ টাকা। তবে এর সাথে কোন অতিরিক্ত প্লেয়ার অথবা অফার যুক্ত করা হয়নি।

Advertisement

তৃতীয় অফারটি আপনারা পেয়ে যাচ্ছেন ড্রুম ওয়েবসাইটে যেখানে মাত্র ২৫,০০০ টাকা দামে আপনারা পেয়ে যাচ্ছেন হিরো স্প্লেন্ডার প্লাস বাইকের ২০১৩ সালের একটি মডেল। এই মডেল খুব একটা বেশিদিন চলেনি। এখনো পর্যন্ত এই বাইকে আপনারা পেয়ে যাবেন ৮০.৬ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ। তার সাথেই থাকবে একটি ৯৭.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন।

Related Articles

Back to top button