ব্যবসা-বানিজ্য ও অর্থনীতিToday Trending Newsদেশনিউজ

Gas Cylinder: ৫০ টাকা ডিসকাউন্টে পেয়ে যান গ্যাস সিলিন্ডার, জানুন কীভাবে বুক করবেন

এই অফারে আপনি সহজেই একটি গ্যাস কিনতে পারবেন

×
Advertisement

ডিসেম্বরের শুরুতে গ্যাস সিলিন্ডারের দাম এক ধাক্কায় ২১ টাকা বেড়েছে। এর ফলে রান্নার গ্যাস কেনা নিয়ে একটা চিন্তা শুরু হয়েছে সকলের মধ্যেই। সবাই এখন সস্তায় গ্যাস কিনতে চাইছেন। কিন্তু, আমরা আপনাদের জন্য আরেকটি দুরন্ত অফার নিয়ে এসেছি যার মাধ্যমে আপনি খুব সহজে অনেক টাকা ডিসকাউন্ট দিয়ে একটা গ্যাস সিলিন্ডার কিনতে পারবেন

Advertisements
Advertisement

কিভাবে বুক করবেন এই গ্যাস

Advertisements

এর জন্য, প্রথমে আপনাকে অ্যামাজন পে-তে যেতে হবে এলপিজি সিলিন্ডার বুক করতে। এখানে যাওয়ার পর অনেক অপশন দেখতে পাবেন। সেখানে আপনাকে গ্যাস সিলিন্ডার অপশনে যেতে হবে। এখানে যাওয়ার পর আপনি ভারত পেট্রোলিয়াম, হিন্দুস্তান পেট্রোলিয়াম এবং ইন্ডেন গ্যাসের মতো তিনটি বিকল্প দেখতে পাবেন। এখন আপনার কাছে যার গ্যাস সংযোগ আছে তার উপর ক্লিক করতে হবে।

Advertisements
Advertisement

এই অপশনে ক্লিক করার পর আপনাকে আপনার রেজিস্ট্রেশন নম্বর লিখতে হবে। এর পরে আপনি অ্যাকাউন্টের সমস্ত বিবরণ দেখতে পাবেন। সাবধানে সমস্ত বিবরণ পরীক্ষা করার পরে, আপনাকে পরের স্টেপে যেতে হবে। এতে আপনি একটি দুর্দান্ত অফারও পাবেন। আপনি যদি Indusland Bank ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করেন, তাহলে আপনি সরাসরি ৫০ টাকা ছাড় পাবেন।

এই প্রক্রিয়া অনুসরণ করার পর আপনাকে আর কোথাও যেতে হবে না। এ ছাড়া আলাদা করে কিছু করার দরকার নেই। আপনি পেমেন্ট করার সাথে সাথে আপনার গ্যাস সিলিন্ডার বুক করা হবে। আপনি ৫০ টাকা কম দেবেন অন্য ব্যবহারকারীদের থেকে। এর পর, কয়েকদিন পর সিলিন্ডার পৌঁছে যাবে ডেলিভারির জন্য।

Related Articles

Back to top button