টেক বার্তা

৯০ দিনের পুরনো Hero Splendor Plus কিনে নিন ২১ হাজার টাকায়, মাইলেজ পাবেন ৮১ kmpl

Hero Splendor Plus বাইকটির এক্স শোরুম মূল্য প্রায় ৮০ হাজার টাকা

×
Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। কোম্পানিটির Hero Splendor Plus বাইকটি ব্যাপক জনপ্রিয় যারা বাজেট মূল্যের মধ্যে বাইক কিনতে চান তাদের জন্য।

Advertisements
Advertisement

এই Hero Splendor Plus বাইকটির এক্স শোরুম মূল্য প্রায় ৮০ হাজার টাকা। তবে আপনার কাছে যদি এই টাকা বর্তমানে না থাকে তাহলেও আপনি এই বাইক কিনতে পারবেন। এক্স শোরুম মূল্যের চেয়ে অনেক কম দামেতেই বাড়ি নিয়ে যেতে পাররেন এই বাইকটি। কিন্তু কি করে? এমনকি আপনি শুনলে অবাক হবেন যে আপনি আপনার বাড়িতে হিরো স্পেন্ডার প্লাস বাইকটি নিয়ে যেতে পারেন মাত্র মোবাইল কেনার খরচে। আসলে এই বাইক সেকেন্ড হ্যান্ড কিনতে পাওয়া যাচ্ছে ওএলএক্স এবং ফেসবুক মার্কেটপ্লেস এর মত জায়গাতে। সেখানে বাইকটি অত্যন্ত কম দামে উপলব্ধ।

Advertisements

Hero Splendor 2007 মডেলটি Bikewale.com-এ ২১,২০০ টাকায় বিক্রি হচ্ছে। এই মডেলটি প্রথম মালিকের কাছে ৩ মাসের জন্য আছে। বাইকটি কেনার আগে আপনি টেস্ট রাইড নিতে পারবেন। বাইক কেনার সময় প্রথম মালিক আপনাকে সমস্ত অরজিনাল নথি দেবে। বাইকের টেস্ট রাইড নেওয়ার পর আপনার পছন্দ হলে তারপরেই আপনি বাইকটি কিনবেন। বাইকটি একদম ভালো অবস্থায় রয়েছে। এই বাইকটি ৮১ কিমি প্রতি লিটারে মাইলেজ দেবে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button