×
টেক বার্তা

মাত্র ১০ হাজার টাকা মূল্যে কিনে ফেলুন ২০২২-এর Hero Splendor Plus, জানুন সমস্ত ডিটেইলস

এই মুহূর্তে বিভিন্ন গাড়ির ওয়েবসাইটে এই সেকেন্ড হ্যান্ড বাইক লিস্ট করা হয়েছে বিক্রি করার জন্য

Advertisement

এই মুহূর্তে যেভাবে জিনিসপত্রের দাম ভারতে বৃদ্ধি পাচ্ছে, সেই হিসেবে দেখতে গেলে এখন সেকেন্ড হ্যান্ড গাড়ি হয়ে উঠেছে সকলের প্রথম পছন্দ। যারাই এখন নতুন গাড়ি এবং বাইক কিনতে চাইছেন তারা সকলেই এখন সেকেন্ড হ্যান্ড জিনিসের দিকে বেশি ঝুঁকতে শুরু করেছেন। সেকেন্ড হ্যান্ড জিনিসের যদি পরিস্থিতি ভালো থাকে তাহলে খুব কম দামের মধ্যে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক এবং গাড়ির মত জিনিস কিনতে পারবেন এবং এই জিনিসগুলো বেশ কয়েক বছরের জন্য আপনাকে ভালোভাবে সার্ভিস দিতে সক্ষম। এই মুহূর্তে ৪ মাসের পুরনো একটি হিরো স্প্লেন্ডার মাত্র, ১০ হাজার টাকা মূল্যে আপনি পেয়ে যেতে পারেন। বাইকের মালিকের সঙ্গে সরাসরি কথা বললে আপনারা হয়তো এর থেকেও কম দামে এই বাইক কিনে নিতে পারবেন।

Advertisement

তার পাশাপাশি যদি আপনি কম দামের মধ্যে গাড়ি কিনতে চান তাহলে অফলাইন এবং অনলাইন যে কোন মার্কেট থেকেই আপনি সস্তায় সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে ফেলতে পারেন। সেই সমস্ত গাড়ি বেশ ভালো অবস্থায় থাকবে এবং এই মুহূর্তে এই সমস্ত গাড়ির কদর বেশ ভালোভাবে বৃদ্ধি পেতে শুরু করেছে। আজ এই ব্যাপারে আপনাদের জানাবো এবং আপনাদের বলব কিভাবে আপনারা কম দামের মধ্যে সেকেন্ড হ্যান্ড হিরো স্প্লেন্ডার প্লাস বাইক কিনে ফেলতে পারবেন।

আপনাদের জানিয়ে রাখি, যে নতুন বাইকটি আপনারা কিনতে এসেছেন সেই বাইকের পরিস্থিতি খুবই ভালো এবং এই মুহূর্তে bikes24.com, bikewale.com, droom.in এর মত কিছু ওয়েবসাইটে এই ধরনের কিছু বাইক রেজিস্টার করা রয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই বাইকটি কেনা হয়েছিল ২০২২ সালের জানুয়ারি মাসে এবং অনলাইন মার্কেটে বিক্রি করার জন্য লিস্ট করা হয়েছে কিছুদিন আগেই। খুব কম সময়ের জন্য এই বাইকটি চালানো হয়েছে এবং এই বাইকের মিটার দেখে বোঝা যাচ্ছে মাত্র ৪,০০০ কিলোমিটার চালানো হয়েছে এই হিরো স্প্লেন্ডার প্লাস। পরবর্তীতে বাইকের মালিক এটিকে এরকম কিছু ওয়েবসাইটে বিক্রি করার জন্য লিস্ট করেছেন।

Advertisement

এই বাইক ভালো মাইলেজ দিতে পারবে এবং ইতিমধ্যেই প্রথম ক্রেতা এই বাইকটি বিক্রি করার জন্য লিস্ট করে দিয়েছেন বিভিন্ন ওয়েবসাইটে। এই মুহূর্তে কার অ্যান্ড বাইক ওয়েবসাইট থেকেও এই বাইকটি কেনা যাবে। সার্চ বারে গিয়ে আপনি কোম্পানির নাম এবং বাইকের মডেল এর নাম লিখে সার্চ করলেই এই বাইক আপনার সামনে চলে আসবে। তবে যদি আপনি হিরো স্প্লেন্ডার প্লাস বাদ দিয়ে অন্য কোন বাইক কিনতে চান, তার জন্যও থাকছে বেশ কিছু অপশন। তবে হ্যাঁ, যে বাইক কিনবেন তার আগে পরিস্থিতি এবং সেটি কতটা চালানো হয়েছে সেই নিয়ে সমস্ত তথ্য আগে থেকে জেনে নেবেন।

Related Articles

Back to top button