ভাইরাল & ভিডিও

(Viral Video) ষাঁড়ের সাথে ঠাট্টা করতে গিয়ে চরম শিক্ষা পেলেন মহিলা, ভিডিও ভাইরাল নেট পাড়ায়

ষাঁড়ের পাগল হয়ে ওঠার ভিডিও প্রতিনিয়তই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement

আজকাল প্রতিনিয়তাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। পশু পাখির ভিডিওর পাশাপাশি মানুষের কর্মকান্ডের ভিডিও রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠে মুহূর্তের মধ্যে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েক সেকেন্ডের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখলে ভয়ে গা শিউরে উঠবে আপনার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে একটি ষাঁড়ের কাছে একজন মহিলাকে শাস্তি পেতে দেখা গেছে।

Advertisement

আপনারা নিঃসন্দেহে জানেন, একটি পাগলা ষাঁড় কতটা ভয়ংকর হয়ে উঠতে পারে। ষাঁড়ের পাগল হয়ে ওঠার ভিডিও প্রতিনিয়তই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখলে রীতিমতো বিস্ময় জাগে মানুষের মনে। সম্প্রতি, earth.reel নামের একটি instagram একাউন্ট থেকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি পাগলা ষাঁড়কে উত্তপ্ত করছেন একজন মহিলা।

Advertisement

ভিডিওটি ভালো করে দেখলে বুঝতে পারবেন, ওই মহিলাটি একটি কাপড় নেড়ে ষাঁড়কে উত্তপ্ত করার চেষ্টা করছেন। মহিলাটি হয়তো ভেবেছিলেন, ষাঁড়টি তার নিকট এসে পৌঁছানোর পূর্বে তিনি নিরাপদ স্থানে পৌঁছে যাবেন। তবে ঘটনাটি ঘটেছে সম্পূর্ণ বিপরীত। রাস্তায় থাকা ওই ষাঁড়টিকে উত্তপ্ত করে সুরক্ষিত জায়গায় পৌঁছাতে পারেননি ওই মহিলা।

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ষাঁড়টি উদ্যম গতিতে ছুটে এসে ওই মহিলাকে সিং দিয়ে শূন্যে তুলে ফেলে এবং মহিলাটিকে রীতিমতো ঘায়েল করে ফেলে। এরপর অবশ্য পাশে থাকা লোকজন ওই ষাঁড়টিকে সরানোর চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক হাজার মানুষ দেখার পাশাপাশি প্রায় তিন হাজার মানুষ পছন্দ করেছেন। পাশাপাশি অনেকেই নিজের মন্তব্য রেখে গেছেন কমেন্ট বক্সে।

Recent Posts