Bubli’s Baby Bump: বেবি বাম্পের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী বুবলি

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একটি পোস্টের সূত্র ধরেই চর্চায় তিনি। অনেকের মতে, তিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন। তার মাতৃত্বের গুঞ্জন শোনা যাচ্ছে, বেশ কিছু সময় ধরে। গত প্রায় একবছর ধরে দেশের বাইরে রয়েছেন বুবলি। তবে সম্প্রতি দেশে ফেরার পরেও আসল সত্যির উদঘাটন করেননি অভিনেত্রী। তবে সম্প্রতি নিজের ফেসবুক পেজে মার্কিন যুক্তরাষ্ট্রের স্মৃতি হিসেবে নিজের দুটি ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। আর সেই পোস্ট ঘিরেই এই মুহূর্তে শোরগোল পড়ে গিয়েছে চারিধারে।

Advertisement

অভিনেত্রী সম্প্রতি নিজের এই দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের জীবনের সঙ্গে আমি’। আর অভিনেত্রী এই পোস্ট শেয়ার করার পর থেকেই বেশিরভাগের ধারণা হয়েছে, তিনি নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে নিয়েছেন। এই প্রসঙ্গে সম্প্রতি সাংবাদিকদের সামনে স্পষ্ট ভাষায় জবাব দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি নিজের নতুন ছবি ‘চাদর’র শুটিং শুরু করেছেন তিনি। আর সেই ছবির শুটিংয়ের ফাঁকেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন বুবলি। তিনি জানিয়েছেন, তিনি মুসলিম। তাদের মাঝে যা কিছু ঘটেছে সবটাই নিয়ম মেনে। তিনি এই মুহূর্তে সকলের কাছ থেকে বেশ কিছুটা সময় চেয়ে নিয়েছেন। সময় এলে তিনি সকলকে সবটাই জানাবেন। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, তিনি যেহেতু ছবির শুটিংয়ে আছেন, সেই জন্যই তিনি কাউকে বিরক্ত করতে নারাজ। উল্লেখ্য, সংবাদমাধ্যমের তরফ থেকে অভিনেত্রীর সাথে কথা বলা হলেও, আসল সত্যির হদিস মেলেনি এখনো।

Advertisement