ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

বিএসএনএলের দুর্দান্ত প্ল্যান, ৩৫ দিনের বৈধতা পাবেন মাত্র ১০৭ টাকায় – BSNL

বিএসএনএল কোম্পানিটি ভারতে এই নতুন প্ল্যান চালু করেছে

Advertisement

Advertisement

ভারত সঞ্চার নিগম লিমিটেড ওরফে বিএসএনএল এবারে তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছি একটি ৩৫ দিনের নতুন প্ল্যান যারা রিচার্জ মূল্য মাত্র ১০৭ টাকা। এই রিচার্জ প্ল্যান মূলত সেই গ্রাহকদের জন্য যারা নিজেদের সিম কার্ড সক্রিয় রাখতে চান। একটি নম্বর সক্রিয় রাখার জন্য যারা সস্তা প্ল্যান করছেন তাদের জন্য এই প্ল্যান নিয়ে এসেছে সরকারি এই টেলিকম সংস্থা।

Advertisement

আপনি যদি ১০৭ টাকার এই প্ল্যান রিচার্জ করেন তাহলে আপনি ৩৫ দিনের বৈধতা পেয়ে যাবেন এবং তার সাথেই পেয়ে যাবেন ৩ জিবি ইন্টারনেট। বিএসএনএলের এই অন্যতম সস্তা প্লান আপনি খুব সহজেই কিনতে পারবেন এবং নিজের সিম কার্ড সক্রিয় রাখতে পারবেন। এটা সীমা শেষ হয়ে যাবার পরে এর গতি ৪০ কেবিপিএস হয়ে যাবে। এছাড়াও এক মাসের বেশি মেয়াদ দিতে পারে এই প্ল্যান। এই প্ল্যানে ব্যবহারকারীরা ২০০ মিনিট পর্যন্ত ফ্রি ভয়েস কল পরিষেবা পেয়ে যাবেন। এর পাশাপাশি ৩৫ দিনের জন্য বিএসএনএল টিউন আপনি সেট করতে পারবেন।

Advertisement

এই প্ল্যান তাদের জন্যই উপযোগী যারা কম খরচে সিমকার্ড সক্রিয় রাখতে চাইছেন। ২০০ মিনিটের কলিং আপনি বিনামূল্যে পাবেন। এর ফলে আপনার যদি কাউকে কল করার দরকার পড়ে তাহলে আপনার কোন সমস্যা হবে না। আপনি যদি অল্প ডাটা সহ একটু সস্তা প্ল্যান খুঁজে থাকেন তাহলে এই প্ল্যান আপনি সহজেই গ্রহণ করতে পারেন।

Advertisement

Recent Posts