টেক বার্তা

ডেটা সহ কলিং! ৭৫ টাকার অবাক করা প্ল্যান নিয়ে হাজির সরকারি সংস্থা BSNL

৭৫ টাকার প্ল্যান লঞ্চ করে দিল BSNL, সাথে লঞ্চ করল ৯৮ এবং ৪৪৭ টাকার প্ল্যান ও

মার্কেটে প্রবেশ করতে মরিয়া হয়ে উঠেছে সরকারি টেলিকম সংস্থা BSNL। Jio কে টক্কর দিতে ফের BSNL হাজির হয়েছে তিনটি নতুন প্ল্যান নিয়ে। এই প্ল্যানগুলির মধ্যে দুটি প্ল্যানের দাম ১০০ টাকার ও কম। অপর প্ল্যানটির দাম রাখা হয়েছে ৪৪৭ টাকা। অন্যদিকে তাদের জনপ্রিয় ৬৯৯ টাকার প্ল্যানের ভাউচারেও বেশ কিছু পরিবর্তন করেছে BSNL। চলুন জানা যাক কোম্পানির এই নতুন অফার সম্পর্কে,

BSNL এর ৭৫ টাকার প্ল্যান

৭৫ টাকার প্ল্যানটিতে কোম্পানির পক্ষ থেকে দেওয়া হয়েছে ২ জিবি ডেটা। তবে এতে দৈনিক কোনও ডেটার লিমিট নেই। এই প্ল্যানের বৈধতা ৬০ দিন রাখা হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা পেতে চলেছেন প্রায় ১০০ মিনিটের ভয়েস কলিং এর সুবিধা। এছাড়াও BSNL এর টিউন অফার করতে চলেছে কোম্পানি।

BSNL এর ৯৪ টাকার প্ল্যান

এই প্ল্যানে কোম্পানির তরফ থেকে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৩ জিবি ডেটার সুবিধা। তবে এই প্ল্যানেও কোনও ধরনের দৈনিক ডেটা লিমিট নেই বলে জানানো হয়েছে কোম্পানির তরফ থেকে। অন্যদিকে এই প্ল্যানেও কোম্পানির তরফ থেকে দেওয়া হচ্ছে ১০০ মিনিট ভয়েজ কলিং এর সুবিধা। এই প্ল্যানে গ্রাহক পেতে চলেছে ৯০ দিনের বৈধতা। ১০০ মিনিট শেষ হয়ে গেলে গ্রাহককে প্রতি মিনিট কথা বলতে দিতে হবে ৩০ পয়সা চার্জ।

BSNL এর ৪৪৭ টাকার প্ল্যান

এই প্ল্যানে কোম্পানির তরফ থেকে গ্রাহকদের অফার করা হচ্ছে ১০০ GB র ডেটা প্ল্যান। এক্ষেত্রেও গ্রাহকরা পাবেন ৬০ দিনের বৈধতা। তবে এই প্ল্যানেও দৈনিক কোনও ডেটা লিমিট নেই। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা। অন্যদিকে রয়েছে দৈনিক ১০০ টি sms এর সুবিধা। অন্যদিকে গ্রাহক পেতে চলেছেন EROS Now এর সাবস্ক্রিপশন। এছাড়া BSNL Tune এর সুবিধা তো আছেই।

Related Articles

Back to top button