টেক বার্তা

রিচার্জ করুন সস্তায়, পেয়ে যান ২ জিবি বিনামূল্যে ডেটা, দুর্দান্ত প্ল্যান আনল BSNL

ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল আবারও ভারতের জনগণের কাছে ভালো জায়গায় আসার পরিকল্পনা নিচ্ছে। সম্প্রতি তারা লঞ্চ করে দিয়েছে একেবারে নতুন একটি প্ল্যান। এই প্লানে বিএসএনএল গ্রাহকরা মাত্র ৪৯ টাকায় পেয়ে যাবেন ইন্টারনেট ব্যবহার করার সুবিধা এবং সাথেই থাকছে কলিং ফেসিলিটি।

তবে আপনাদের জানিয়ে রাখি, এই ফিচার শুধুমাত্র তামিলনাড়ুর জন্য নিয়ে আসা হয়েছে এবং মাত্র ৯০ দিনের জন্য এটি চলবে। আসুন এই ফিচারটির ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই প্ল্যানে আপনারা ২৮ দিনের ভ্যালিডিটি পেয়ে যাচ্ছেন। এছাড়াও আপনার পেতে চলেছেন ২ জিবি ডেটা বিনামূল্যে। থাকছে ১০০ মিনিট বিনামূল্যে কল করার সুবিধা। এই ১০০ মিনিট শেষ হয়ে গেলে প্রত্যেক মিনিট কলের জন্য আপনাকে ৪৫ পয়সা করে খরচ করতে হবে। এছাড়াও আপনারা বিনামূল্যে ১০০টি এসএমএস করার সুবিধা পেয়ে যাচ্ছেন। গত ১ সেপ্টেম্বর থেকে এই অফার চালু করা হয়েছে।

 

আগামী ২৯ নভেম্বর পর্যন্ত এই অফার কার্যকরী থাকবে। এই অফারটি মূলত প্রমোশনাল প্যাকেজে নিয়ে আসা হয়েছে। এই অফারটি আপনারা ওয়েব পোর্টাল, সেল্প কেয়ার এবং টপ আপের মাধ্যমে কার্যকরী করতে পারেন। এই নতুন প্ল্যান এক্টিভেট করতে হলে আপনাকে কেবলমাত্র ১২৩ নম্বরে STV COMBO49 মেসেজটি পাঠাতে হবে।

Tags

Related Articles

Back to top button