টেক বার্তা

মাত্র ৮ হাজার টাকায় ঘরে নিয়ে আসুন Hero কোম্পানির এই দুর্দান্ত বাইক, জেনে নিন দাম এবং সমস্ত অফার

হিরো কোম্পানির এইচএফ ডিলাক্স বাইকটি এই মুহূর্তে বেশ জনপ্রিয় মার্কেটে

×
Advertisement

হিরো কোম্পানির সমস্ত বাইক সাধারণত তার শক্তিশালী ইঞ্জিন, দারুন মাইলেজ এবং শক্তপোক্ত চেহারার জন্য ভারতীয়দের কাছে অত্যন্ত পছন্দের। আজকের দিনে দাঁড়িয়েও, বহু মানুষ এমন আছেন যারা হিরো কোম্পানির বাইক খুব পছন্দ করে থাকেন। হিরোর বাইক সবার বাজেটে আসে, এই কারণে ভারতে এই কোম্পানির বাইকের বেশ ভালো একটা চাহিদা রয়েছে। তবে আজকের আর্টিকেলে আমরা আপনাকে এমন একটা বাইকের ব্যাপারে জানাবো যেখানে আপনারা অত্যন্ত কম খরচের মধ্যে দারুন মাইলেজ পেয়ে যাবেন। এই বাইকের নাম Hero HF Deluxe i3s। এই বাইকটি অসাধারণ মাইলেজ এবং তার অত্যন্ত শক্তিশালী এবং দুর্দান্ত পারফরমেন্সের জন্য সুপরিচিত। তার সাথে সাথেই লুক এবং ডিজাইনের দিক থেকেও দুর্দান্ত এই হিরো বাইকটি।

Advertisement

এই বাইকের সাথে আপনারা পেয়ে যাচ্ছেন ৯৭.২ সি সি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যেখানে আপনারা পেয়ে যাচ্ছেন একটি ফোর-স্পিড গিয়ারবক্স। এটি ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে উপলব্ধ। মাইলেজের ব্যাপারে বলতে গেলে আপনি এই বাইকে ৮৩ কিলোমিটার প্রতি লিটারের মাইলেজ পাবেন। তার সাথে সাথেই ঘন্টায় ৮৫ কিলোমিটার সর্বাধিক গতিবেগ আপনারা পাবেন। আপনি যদি হিরো কোম্পানির এই বাইক কেনার পরিকল্পনা করে থাকেন এবং আপনার বাজেট কম থাকে তাহলে আমরা আপনাকে একটি দারুন স্কিম এর ব্যাপারে জানাবো যার মাধ্যমে আপনি কম টাকা দিয়ে এই বাইক কিনতে সক্ষম হবেন। আপনাকে একবারে পুরো টাকা দিতে হবে না। চলুন এই স্কিমের ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আমরা যদি হিরো কোম্পানির এই বাইকের দামের কথা বলি তাহলে এর এক শোরুম প্রাইস মোটামুটি ৫০ হাজার টাকার মত। যদি রোড ট্যাক্স এবং বিমার মত অন্যান্য খরচ যোগ করা হয় তাহলে এই বাইকের দাম মোটামুটি ৬৩ হাজার ৬০০ টাকায় পৌঁছাবে। তবে যদি এই মুহূর্তে আপনার বাজেট কম হয় তাহলে আপনি চিন্তা করবেন না। আমাদের কাছে রয়েছে একটি দারুন ফাইনান্স প্ল্যান যার মাধ্যমে মাত্র ৮ হাজার টাকা দিয়ে আপনারা হিরো কোম্পানির এই বাইকটি কিনে নিতে পারবেন।

Advertisement

এই ফাইন্যান্স প্লান এর মাধ্যমে যদি আপনারা বাইকটি কিনতে চান তাহলে ব্যাংকের থেকে ৬৯,৬৫৪ টাকা পর্যন্ত ঋণ গ্রহণ করতে পারবেন। এই বাড়িটি কিনতে হলে আপনাকে ৮ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। অবশিষ্ট অর্থ পরিশোধ করতে হবে আপনাকে বেশ কিছু কিস্তিতে। আপনাকে ২২০৬ টাকার একটি মাসিক কিস্তি দিতে হবে। এর জন্য আপনাকে সর্বাধিক তিন বছর পর্যন্ত সময় দেওয়া হবে। অন্যদিকে ব্যাংকের ঋণ পরিশোধের সময় ৯.৭ শতাংশ করে আপনাকে সুদ দিতে হবে।

Related Articles

Back to top button