টেক বার্তা

মাত্র ৯ হাজার টাকায় বাড়িতে নিয়ে আসুন বুলেট, Royal Enfield দিচ্ছে দুর্দান্ত স্কিমের সুবিধা

রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ বাইকটি এখন আপনারা মাত্র ৯ হাজার টাকায় বুক করে ফেলতে পারবেন

×
Advertisement

ভারতে যারা বাইক নিয়ে একটু বেশি প্যাশনেট তাদের সবার প্রথম পছন্দের বাইকের তালিকায় অন্যতম হলো রয়েল এনফিল্ড। এই কোম্পানির বুলেট বাইক সব সময় ভারতীয়দের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সবথেকে বড় কথা এই বাইকের ডিজাইন এবং এই বাইকের আভিজাত্যটাই রয়েল এনফিল্ডকে করে তুলেছে অনন্য। তবে পছন্দ হলেও বাজেটের থেকে বেশি দাম হবার কারণে রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ বাইকটি অনেকে কিনতে পারেন না। আপনাদের মত গ্রাহকদের কথা মাথায় রেখেই এবার একটি দুর্দান্ত স্কিম নিয়ে সামনে এসেছে রয়েল এনফিল্ড কোম্পানিটি।

Advertisement

বৃটেনের সব থেকে জনপ্রিয় টু হুইলার নির্মাতা রয়েল এনফিল্ড তার শক্তিশালী মোটরসাইকেলের জন্য বিশ্ব বিখ্যাত। ভারতে এই কোম্পানির মোটর বাইকের চাহিদা একটু বেশিই বলা চলে। রেট্রো ডিজাইন এবং দুর্দান্ত চেহারার কারণে কোম্পানির বাইক গুলি লক্ষ লক্ষ মানুষের প্রথম পছন্দ হয়ে উঠেছে সারা ভারতে। হয়তো রেসিং করার জন্য এই বাইক একেবারেই ভালো নয়। টিভিএস কোম্পানির বাইক, ইয়ামাহা কোম্পানির বাইক কিংবা বিএমডব্লিউ কোম্পানির বাইক সেক্ষেত্রে রয়েল এনফিল্ড থেকে এগিয়ে থাকলেও। শহরের রাস্তায় চালাতে এই বাইকের কোন বিকল্প হয় না। ভারত ছাড়াও বিশ্ববাজারে এই ধরনের বাইক প্রচুর পরিমাণে বিক্রি হয়।

তবে তারই মধ্যে সম্প্রতি রয়েল এনফিল্ড কোম্পানিতে তাদের গ্রাহকদের জন্য একটি নতুন ফিন্যান্স স্কিম চালু করে দিয়েছে। এই নতুন স্কিম অনুযায়ী কোম্পানির বিভিন্ন মডেলে ডাউন পেমেন্ট এবং ইএমআই এর সুবিধা আপনারা পেয়ে যাচ্ছেন। সর্বনিম্ন ডাউন পেমেন্ট চালু করা হয়েছে মাত্র ৯ হাজার টাকা থেকে, যার মাধ্যমে খুবই সহজে আপনারা রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ বাইকটি কিনে ফেলতে পারবেন। অন্যান্য বাইকের ক্ষেত্রে ডাউনপেমেন্টের মূল্য আলাদা হতে পারে। সে ক্ষেত্রে আপনাকে আলাদা আলাদা টাকা দিতে হবে ডাউনপেমেন্ট হিসেবে।

Advertisement

এছাড়াও রয়েছে সহজ ইএমআই এর সুবিধা। আপনি যদি ৯ হাজার টাকা ডাউন পেমেন্ট করে বুলেট ৩৫০ বাইকটি কেনেন তাহলে এমআই ক্যালকুলেটর অনুযায়ী ৯.৭ শতাংশ সুদের হারে আগামী তিন বছরের জন্য প্রতি মাসে আপনাকে পাঁচ হাজার টাকা করে ইএমআই দিতে হবে। পাশাপাশি আপনার পকেটের বোঝা অনেকটা কমে যাবে কারণ একসাথে অনেকটা টাকা খরচ হবে না। রয়েল এনফিল্ড বুলেট ৩৫০ ছাড়াও, রয়েল এনফিল্ড এর হান্টার ৩৫০ এই মুহূর্তে মার্কেটে জনপ্রিয় হয়ে উঠেছে। রয়েল এনফিল্ড এই নতুন বাইকটির দাম মাত্র ১.৫ লক্ষ টাকা। তাই দেরি না করে শীঘ্রই নিজের বাইক কেনার স্বপ্ন পূরণ করুন এবং চলে যান নিজের কাছের রয়েল এনফিল্ড আউটলেটে।

Related Articles

Back to top button