×
ভাইরাল & ভিডিও

Viral: বন্ধুর ডাকে মালাবদল থামিয়ে বিয়ের মঞ্চ ছেড়ে নেমে গেল নতুন বর, হাঁ করে তাকিয়ে দেখলো কনে, ভাইরাল ভিডিও

রিল ভিডিওতে ইতিমধ্যেই সাড়ে ৪ মিলিয়ন মানুষ লাইক দিয়েছেন

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে বেশ পরিচিত। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইট বিশ্বজুড়ে জনপ্রিয়। আট থেকে আশি সকলের বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট থাকে। তবে সম্প্রতি নতুন ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছোট ভিডিও পোস্ট করা। নেটিজেনরা কোনো একটি গানে ব্যাকগ্রাউন্ডে রেখে নেচে বা অভিনয় করে ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। ভিডিওটি অন্যান্যদের পছন্দ হলে তাতে তারা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেয় এবং ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রামে এই শর্ট ভিডিও অর্থাৎ রিলের রমরমা দিনে দিনে বেড়েই চলেছে।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন বিয়েবাড়ির ভিডিও। বিয়েবাড়িতে বর বউয়ের রোমান্টিক দৃশ্য হোক কি আত্মীয় স্বজনের হাস্যকর কার্যকলাপ মুঠোফোনে বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে অনেকেই। সেইসব ভিডিও ভাইরালও হয় প্রচুর। বর্তমানে চলছে বিয়ে বাড়ির সিজন। তাই সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন বিয়েবাড়ির খুনসুটি বা হাসি হুল্লোরের ভিডিও চোখের সামনে চলে আসছে। সম্প্রতি বিয়েবাড়ির একটি অবাক করা ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের মঞ্চে দাঁড়িয়ে মালাবদলের প্রস্তুতি নিচ্ছে এক যুগল। কিন্তু হঠাৎ করেই বিয়েতে বাধা দেয় বরের এক বন্ধু। মালাবদল থামিয়ে বরকে মঞ্চ থেকে নেমে আসতে বলে এক বন্ধু এবং বিয়ে ছেড়ে সিঙ্গেল থাকতে বলে। সাথে ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে, “তু রোয়েগা, তু পাস্তায়েগা”। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

আসলে এই রিল ভিডিওটি বানানো হয়েছে মজার ছলে। ওই ব্যক্তির নাম সঞ্জু শেরওয়াত। সে মাঝে মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করে থাকে। এই ভিডিওতে ইতিমধ্যেই সাড়ে ৪ মিলিয়নের বেশি মানুষ লাইক দিয়েছেন। এছাড়া অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখেছেন। অনেকে কমেন্ট করে বিয়ে করা নিয়ে রসিকতা করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এসেছে এই রিল ভিডিও।

Related Articles

Back to top button