ভাইরাল & ভিডিও

প্রেমের জয়! প্রেমিকা করোনা পজিটিভ হওয়ায় পিপিই কিট পরেই বিয়ে সারলেন এই দম্পতি

মধ্য প্রদেশের রতলামের ঘটনা এটি

Advertisement

করোনা কে টেক্কা দিয়ে প্রেমের জয়! আজকে এরকমই একটি ঘটনা ঘটে গেলো মধ্য প্রদেশের রতলাম এলাকায় একটি হাসপাতালে। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে, পিপিই কিট পরে সোমবার এক দম্পতি নিজেদের বিবাহ সম্পন্ন করছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে কনে, বর এবং তার সাথে আরো ৩ জন এই কিট পরেই রয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে সাতপাক ঘোড়ার সময় মন্ত্র। পাওয়া রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, কনের করোনা পজিটিভ এসেছিল কিছুদিন আগে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

ডিস্ট্রিক্ট অফিশিয়াল নবীন গর্গ জানিয়েছেন, “বিগত ১৯ এপ্রিল এই মেয়েটি করোনা পজিটিভ হয়েছে। আমরা এখানে এই বিয়ে বন্ধ করতে এসেছিলাম কিন্তু বরিষ্ট আধিকারিকদের অনুরোধে এবং সমস্ত গাইডলাইন মেনে চলার কারণে আমরা এই বিয়ে চলতে দিয়েছি। তবে আমরা নিশ্চিত করেছি, যাতে কোনোভাবেই সংক্রমণ না ছড়ায়।”

Advertisement

ইতিমধ্যেই, মধ্যপ্রদেশে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ শুরু হয়ে গেছে এবং ইতিমধ্যেই বিবাহ এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য সর্বাধিক উপস্থিতির সংখ্যা কমিয়ে দেওয়া হয়েছে সারা মধ্যপ্রদেশে। সোমবার মধ্যপ্রদেশের একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক এই বিয়ের অনুষ্ঠানে একটি অভূতপূর্ব পদক্ষেপ নিয়ে এলেন। এই বিয়ের ক্ষেত্রে সর্বমোট জনগণের সংখ্যা ছিল ১০এর থেকেও কম। তাই তিনি এই নবদম্পতিকে ডিনারে নিয়ে যাবার কথা ঘোষণা করে দিলেন। নেট দুনিয়া এই নবদম্পতিকে তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button