মত্ত অবস্থায় রাস্তার মাঝে অশালীন কাজ প্রেমিক প্রেমিকা যুগলের, দেখতে ভিড় জমলো রাস্তায়

মধ্যপ্রদেশের ভোপালে এমন ঘটনা ঘটেছে

Advertisement

Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। এমনকি আজকাল রাস্তার মাঝে কিছু ঘটলেও সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করতে পছন্দ করেন মানুষজন। সম্প্রতি এমনই এক ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। ঠিক কি হয়েছিল?

Advertisement

Advertisement

ভাইরাল ভিডিওতে মধ্যপ্রদেশের ভোপালে এই প্রেমিক প্রেমিকা যুগলের ড্রামা দেখা গিয়েছে রাস্তার মাঝেই। জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে অশোক গার্ডেন ৮০ ফিট রোডে। ওই প্রেমিক প্রেমিকা যুগল মদের নেশায় বুঁদ হয়ে রাস্তার মাঝেই অশালীন কাজকর্ম শুরু করে দেয়। সঙ্গে সঙ্গে পথচলতি মানুষ সেই মুহূর্তের ভিডিও বানিয়ে নেয়। পরে জানা গিয়েছে ওই যুবক যুবতীকে মারধর করা হয়। পুলিশে অভিযোগ না হওয়ায় এখনও অব্দি পুলিশ কোনো পদক্ষেপ নেননি। তবে অভিযোগ জানানো হলে পুলিশ পদক্ষেপ নেবে বলে জানিয়েছে।

Recent Posts