ছেলে বাজালেন পিয়ানো, গাইলেন গান বলিউড কুইন মাধুরী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ভারতের দুর্দিনে পাশে দাঁড়ালেন মাধুরী দীক্ষিত, দিলেন ভরসা #আইফরইন্ডিয়া পোস্টের মাধ্যমে। বেশ কয়েকদিন আগেই তার সঙ্গে তার ছেলের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেকথা মাথায় রেখেই এবার দেশের স্বার্থে এগিয়ে এলেন মাধুরী, সঙ্গে ছেলে আরিন। নয়া অবতারে নেটিজেনদের চমকে দিলেন উভয়েই। বরাবরই নতুন কিছু করতে তো ভীষন পারদর্শী আমাদের ‘ড্যান্সিং কুইন’, সঙ্গী হিসেবে পেয়েও গিয়েছেন ছেলে আরিনকে।

Advertisement

না, এবার নাচ নয়! গানে গানে ধরা দিলেন দুজনেই। ক্যামেরার দিকে প্রায় পিছন করেই পিয়ানো বাজানোয় মন দিলেন আরিন। মাধুরীর নাচ তো দেখেছেন অনেকেই, গান শুনেছেন ক’জন? ভক্তদের সেই স্বপ্নই সত্যি করলেন ‘লেডি নেনে’। এড শেরেনের একটি বিখ্যাত ট্র্যাক ‘পারফেক্ট’ এর সুরে সুর মেলালেন অভিনেত্রী। তার গানের প্রতিভা শরগোল ফেলেছে নেটদুনিয়ায়, সকলেই এই মা-ছেলে জুটির উপস্থাপনের প্রশংসায় পঞ্চমুখ।

Advertisement

ভিডিওর শুরুতেই মাধুরী ও আরিন নিজেদের পরিচয় দিয়ে বর্তমানে পৃথিবীতে বাড়তে থাকা করোনা ভাইরাসের বিস্তারের কথা তুলে ধরেন, বিশেষ করে ভারতে বাড়তে থাকা করোনা আক্রান্তের সংখ্যা দুশ্চিন্তায় ভাঁজ এনে দিচ্ছে কপালে। তবু এসব বিপদ ও বাঁধাবিপত্তি অতিক্রম করে আমরা একদিন নিশ্চই সুদিনের সাক্ষী হব, এই বিশ্বাস নিয়ে আমাদের এগিয়ে চলতে হবে, এমনটাই ভরসা দিলেন অভিনেত্রী।

Advertisement

লকডাউনে গৃহবন্দি থাকা মানুষদের একঘেমেয়ি কাটাতে শুধুমাত্র তাদের কথা ভেবেই, বিনোদনের উদ্দেশ্যে এই অসাধারন উদ্যোগ তাদের, সেকথা জানালেন। মাধুরীর স্বামী শ্রীরাম মাধব নেনে পেশায় একজন চিকিৎসক। অভিনেত্রী বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি থেকে খানিক দূরত্ব বজায় রেখেছেন। তাকে শেষ দেখা গিয়েছে করন জোহরের মাল্টিস্টারার ছবি ‘কলঙ্ক’এ।