অফবিটভাইরাল & ভিডিও

বিধবা বৌদির সঙ্গে জোর করে দেওয়া হল বিয়ে, কান্নায় ভেঙে পড়ল যুবক, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

এই পৃথিবীতে (World) এমন অনেক ঘটনা ঘটে, যা বাস্তবে ঘটলেও বিশ্বাস করা কঠিন। সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে খবর অতি সহজেই পাওয়া যায়। কিন্তু এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন খবর অনেক অজানা তথ্য সকলের সামনে নিয়ে আসে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল (Viral) হওয়া ঘটনা জানান দেয় যে, পৃথিবীর বুকে এমন অনেক ঘটনা আছে যা আজও আমাদের অজানা। এমনই এক ঘটনা ঘটেছে বিহারের (Bihar) দ্বারভাঙ্গা জেলায় যা জানলে আপনি হতভম্ব হবেন।

যেখানে একটি যুবককে জোর করে বিয়ে দেওয়া হচ্ছিল তাও আবার তারই মৃত দাদার বিধবা স্ত্রী অর্থাৎ বৌদির সঙ্গে। আর ‘বৌদিকে বিয়ে করব না’ এমনটা বলে কার্যত হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন যুবক। তবুও সেই যুবকের সঙ্গেই রীতিমতো জোর করে তার বিধবা বৌদির বিয়ে দেওয়া হয়। মুহূর্তের মধ্যে এই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায় এবং সেই ভিডিওটি নেট দুনিয়ায় বর্তমানে তুমুল ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, ওই যুবকের মৃত দাদার স্ত্রী অর্থাৎ তার বিধবা বৌদি একটি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিল। আর সে খবর গ্রামবাসীরা টের পাওয়ার পরেই সেই সম্পর্ক থেকে ওই মহিলাকে বের করে আনার জন্য বলি হিসেবে বেছে নেন তারা তারই দেওরকে। কার্যত পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা মিলে জোর করে ওই যুবককে তার বিধবা বৌদিকে বিয়ে করার জন্য বাধ্য করে। মোরো থানার খরপুরা গ্রামের এই ঘটনা৷ সিংহবাড়া থানার ভরবাড়া গ্রামের মন্দিরে এই বিয়ে হয়৷ এই বিয়ের ভিডিও করে তা সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়া হয় এবং পরবর্তীকালে সেটি মারাত্মকভাবে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, যুবকটি তার বিধবা বৌদিকে বিয়ে না করার জন্য কার্যত সকলের কাছে কাকুতি-মিনতি করছে। কিন্তু কেউ তাতে কর্ণপাত না করে জোর করে মন্দিরের বিধবা বৌদির সঙ্গে ওই যুবকের বিয়ে দিয়ে দেয়। কিন্তু এতে কি ওই মহিলা অবৈধ সম্পর্ক থেকে বেরোতে পারবে? এই প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ।

Tags

Related Articles

Back to top button