ভাইরাল & ভিডিও

Dance Video: “বৌ বাজারে মৌ খুঁজিয়া” গানে বোল্ড ডান্স, দেখুন যুবতীর হট পারফরমেন্স

কয়েক মাস আগে Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে উত্তপ্ত এই ভিডিওটি আপলোড করা হয়েছে।

Advertisement

Advertisement

আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন। সম্প্রতি ইউটিউবে কয়েক মিনিটের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে ৩০ উর্দ্ধ এক যুবতীকে বোল্ড ড্রেসে হট ডান্স করতে দেখা গেছে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া কয়েক মিনিটের একটি ভিডিও রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভাইরাল এই ভিডিওটি। কারণ, সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা আপনার একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করবে। পাশাপাশি ভিডিওটিতে দেখার পর আপনার শরীর উষ্ণতায় পরিপূর্ণ হবে। অবসর সময় অতিবাহিত করতে চাইলে এখনই ইউটিউবে গিয়ে দেখে আসুন ভিডিওটি।

Advertisement

কয়েক মাস আগে Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে উত্তপ্ত এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ১.৫ লাখ মানুষ উপভোগ করেছেন। তবে সাহসীকতার সমস্ত গন্ডি পেরিয়ে যাওয়ার জন্য ওই যুবতীকে নিয়ে সমালোচনা করতে একটুও ভোলেননি নেটিজেনরা। পাশাপাশি, অনেকেই ভিডিওটিতে প্রশংসা সূচক কমেন্ট করেছেন। জানা গেছে ভিডিওটিতে সাহসী ডান্স করছেন জোনকি নামের যুবতী।

Advertisement