Today Trending Newsআন্তর্জাতিকনিউজ

UK PM Boris Johnson: সকলের আড়ালেই ৫৬ বছর বয়সে বিয়ে করলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন

বহুদিনের প্রেমিকা তথা বাগদত্তা ক্যারির সাথে পথ চলা শুরু করেন বরিস জনসন

Advertisement

এখনো করোনা ভাইরাসের ঝাঁঝ রয়েছে সারা বিশ্বে। সেই পরিস্থিতির জন্য কোনো আড়ম্বর ছাড়াই নিজের বহুদিনের বাগদত্তার সাথে বিয়েটা সেরে ফেললেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। শনিবার একটি সিক্রেট অনুষ্ঠানের আয়োজন করে ব্রিটেনের ওয়েস্টমিনিস্টার ক্যাথিড্রালে নিজের জীবনের নতুন ইনিংস শুরু করলেন বরিস। আর এই সংবাদ ছড়িয়ে পড়তেই খুশি বরিসের অনুরাগীরা।

Advertisement

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্যা সানের রিপোর্ট অনুযায়ী, শনিবার নিজের বহুদিনের প্রেমিকা তথা বাগদত্তা ক্যারি সাইমণ্ডসের সঙ্গে বিয়ে সারলেন বরিস। সম্পূর্ণ ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন ৫৬ বছরের বরিস এবং ৩৩ বছরের ক্যারি। চুপিসাড়ে কাউকে জানতে না দিয়ে বিয়ে করেছেন বরিস জনসন। এতটাই গোপনীয়তা রক্ষা করা হয়েছে যে কেউ বুঝতেই পারেনি, সেন্ট্রাল লন্ডনে খোদ তাদের প্রধানমন্ত্রীর বিয়ে সম্পন্ন হচ্ছে।

এমনকি বরিসের অফিসের আধিকারিকরাও এই বিষয়টি নিয়ে ঘুণাক্ষরেও টের পায়নি। শেষ মুহূর্তে মাত্র কয়েক জনকে সেখানে আমন্ত্রণ জানানো হয়। ২০১৮ থেকেই সম্পর্কে আছে বরিস এবং ক্যারি। ২০১৯ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে দাউনিং স্ট্রীটে একসাথে থাকেন বরিস এবং ক্যারি। গতবছর বাগদানের কথা জানিয়েছিলেন বরিস এবং ক্যারি, এছাড়াও সকলের উদ্দেশ্যে জানিয়েছিলেন, ক্যারি সন্তানসম্ভবা। ২০২০ এপ্রিলে ছেলে উইলফ্রেড এর জন্ম দেন ক্যারি। কথা ছিলো ২০২২ এ তারা চার হাত এক করবেন। কিন্তু শনিবার সকলের আড়ালেই ক্যারির সাথে পথ চলা শুরু করলেন বরিস জনসন।

Advertisement

বর্তমানে কোভিড-১৯ এর কারনে বিয়ের মতো অনুষ্ঠানের ক্ষেত্রে ৩০ জনের বেশি অনুমতি দেওয়া হচ্ছেনা ব্রিটেনে। গতকাল দুপুর ১.৩০ নাগাদ হঠাৎ করেই ক্যাথলিক ক্যাথিড্রাল চার্চ সকলের জন্য বন্ধ করে দেওয়া হয়। তারপর ৩০ মিনিট বাদে ক্যারি সেখানে পৌঁছান। তার পরনে ছিল লং গাউন, তবে তার মাথায় কোনো ওরনা ছিলনা। সেই চার্চে দুপুরে চারহাত এক হয় তাদের। বাকি জীবন একে অপরের সঙ্গে কাটানোর প্রতিশ্রুতি দিয়ে একসাথে নতুন করে পথ চলা শুরু করেন বরিস জনসন এবং তার স্ত্রী ক্যারি সাইমণ্ডস।

Advertisement

Related Articles

Back to top button