টলিউডের জনপ্রিয় জুটি বনি-কৌশানীর সম্পর্কে চির, দায়ী কে?

Advertisement

Advertisement

বনি ও কৌশানী টলিটাউনের মোস্ট হ্যাপেনিং কাপল।  শুটিংয়ের ফাঁকে তাঁরা দুজনেই যথেষ্ট লাইফ এনজয় করেন। প্রায়ই দুজনে বেরিয়ে পড়েন লং ড্রাইভে।  কিন্তু সম্প্রতি জানা গেল, পরিবারের অমতে ভেঙে যাচ্ছে বনি ও কৌশানীর সম্পর্ক। এই ব্রেক আপের সূত্রধার সুরিন্দর ফিল্মস।  সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় 2021 সালের গোড়ায়  মুক্তি পেতে চলেছে বনি ও কৌশানী অভিনীত ফিল্ম  ‘তুমি আসবে বলেই’।  ফিল্মটির পরিচালক সুজিত মন্ডল। যথারীতি অন্যান্য কমার্শিয়াল ফিল্মের মতো এই ফিল্মের কাহিনীও নায়ক-নায়িকার প্রেমে বাড়ির লোকের অমতের কাহিনী। তার মধ্যেই রয়েছে গড়পড়তা প্রতিহিংসার মিশেল, কয়েকটি রোমান্টিক গান, পারিবারিক শর্ত। এককথায় বলতে গেলে, বিংশ শতাব্দীর প্রেমের গল্প আরেকটু মোডিফাই করে নিয়ে আসছে সুরিন্দর ফিল্মস। শুক্রবার মুক্তি পেয়েছে ফিল্মের পোস্টার।  পোস্টার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে।  তবে নেটিজেনরা বনি-কৌশানীকে শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে আরও একটি ‘চিরদিনই তুমি যে আমার’ মার্কা ফিল্ম দেখার আশঙ্কা প্রকাশ করেছেন।  এমনিতেই করোনা পরিস্থিতিতে সিনেমা হলে দর্শক সংখ্যা কম। তার মধ্যে এই ধরনের ফিল্ম বানানোর আইডিয়া সুরিন্দর ফিল্মস-এর মাথায় কে ঢোকালো, উপরওয়ালাই জানেন।

Advertisement

Advertisement

2015 সালে কৌশানী একটি বিউটি কনটেস্ট জেতার পর  রাজ চক্রবর্তী পরিচালিত  ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেন। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক ছিলেন বনি সেনগুপ্ত।  এরপর 2016 সালে তাঁকে দেখা যায় রাজা চন্দ পরিচালিত ফিল্ম ‘কেলোর কীর্তি’-তে।  2019-এ তিনি একটি ফ্যাশন ক্যালেন্ডার-এ মডেলিং-এর কাজ করেন।

Advertisement

রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘পারবো না আমি ছাড়তে তোকে’-এর সেটে কৌশানীর সঙ্গে আলাপ হয় অভিনেতা বনি সেনগুপ্ত-এর।  তাঁদের প্রেমের সম্পর্ক তৈরি হতে বেশি দেরি হয়নি। এই লকডাউনেও বনি ও কৌশানীর পরিবার একসঙ্গেই এক বাড়িতে ছিলেন।  কৌশানী বনিকে নিত্যনতুন রান্না করে খাইয়েছিলেন।  এই মুহূর্তে দুজনে চুটিয়ে প্রেম করছেন।

Recent Posts