বলিউডবিনোদন

ওয়ার্ক-আউট সেরে শার্টলেশ ছবি শেয়ার করলেন বলিউড তারকা সলমান খান

কিছুদিন আগেই আত্মহত্যা করেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পেছনে স্বজনপোষণের ভূমিকা নিয়ে সরব হয়েছে গোটা দেশের মানুষ। শুধু তাই নয় বিতর্কের শীর্ষে রয়েছেন বলিউডের তাবড়-তাবড় ব্যাক্তিত্ব। সেই তালিকার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বলিউড তারকা সলমন খানের নাম।

এই পরিস্থিতির মধ্যেও নিজের জিমে ওয়ার্ক আউট করার পর শুক্রবার মাঝরাতে একটি শার্টলেস ছবি পোস্ট করেন তিনি। মুহুর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেটি। পানভেলে ফার্ম হাউসের জিম থেকেই এই ছবিটি পোস্ট করে লেখেন, “এই মাত্রই ওয়ার্ক আউট শেষ করলাম।” মাত্র ১২ ঘন্টায় ছবিটিতে ১৪ লক্ষ লাইক পড়েছে ।

আমরা সকলেই জানি যে ফিটনেসের ব্যাপারে সলমন খান অত্যন্ত সচেতন। ৫৪ বছর বয়সেও সলমনের এই ফিট বডি তরুণ প্রজন্মকে টেক্কা দিতে সক্ষম। শোনা যায় মাঝরাতেই ওয়ার্ক আউট করতে সবচেয়ে ভালোবাসেন তিনি। এর আগেও পানভেল ফার্ম হাউজে সলমনের ওয়ার্ক আউট সেশনের একটি ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ।

লকডাউন চলাকালীন সলমনের সঙ্গে পানভেলের ফার্মহাউজেই ছিলেন এই অভিনেত্রী। ছবি পোস্ট করে ক্যাপশনে জ্যাকলিন লিখেছিলেন, “এটা কি ভগবানের দান না কঠোর পরিশ্রমের ফল?” উল্লেখযোগ্য, বর্তমান করোনা আবহেও সলমন-জ্যাকলিনের জুটি তাদের অনুগামীদের ‘তেরে বিনা’ নামের একটি মিউজিক ভিডিও উপহার দিয়েছেন।

শুধু তাই নয় এই গানটি ছাড়াও পানভেলে বসেই সলমন তার অনুরাগীদের আরও দুটি গান ‘প্যায়ার করোনা’ এবং ‘ভাই ভাই’ উপহার দিয়েছেন। অন্যদিকে তার আগত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটির পরিচালক প্রভু দেবা এবং নায়িকা হিসেবে দেখা যাবে দিশা পাটানিকে। পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবির কাজ শেষ করা হবে।

 

View this post on Instagram

 

Just finished working out ….

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

Tags
Back to top button
×
Close