×
বলিউডবিনোদন

সুশান্তকে শেষ সম্মান জানাতে কী করতে চলেছেন এ আর রহমান, জানুন?

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুত চিরঘুমের দেশে পাড়ি দেন ১৪ ই জুন। তিনি নিজের বান্দ্রার ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। তার মৃত্যুর পেছনে কারণ খোঁজার জন্য জোরকদমে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। তার জন্য জেরা করা হচ্ছে জেরা করা হচ্ছে এই সংক্রান্ত কিছু মানুষকে। এছাড়া তার মৃত্যুর পেছনে যে অনেক তথ্য লুকিয়ে আছে তা সামনে এসেছে। নেটিজেনরা বলিউডের প্রযোজক পরিচালক আঙ্গুল চলছে। তার মৃত্যুর কিছুদিন পর তার বাড়িতে শেষ শ্রদ্ধা জানানোর জন্য একটি অনুষ্ঠান আয়োজন করেছেন তার পরিবার।

Advertisement

এবার বলিউড সুশান্তকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য একটি গানের অনুষ্ঠান করবে। আগামী 22 শে জুলাই, দুপুর 12 টায় লাইভ মিউজিক্যাল অনুষ্ঠান হবে। এই কনসার্টের আয়োজন করেছে সোনি মিউজিক ইন্ডিয়া। তাদের সঙ্গে সহযোগী ফক্স স্টার স্টুডিওজ ও ডিজনি হটস্টার। এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘দিল বেচারা’। সুশান্তের শেষ সিনেমার নাম দিয়েই এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে। এই অনুষ্ঠান দেখতে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টারে। গায়ক গায়িকাদের তালিকায় রয়েছেন এ. আর. রহমান, অরিজিৎ সিংহ, মোহিত চহ্বান, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান প্রমুখ।

এই অনুষ্ঠানের কথা সবার প্রথমে দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরা তার টুইটারে পোস্ট করে। এই অনুষ্ঠান নিয়ে নেটিজেনরা খুবই উৎসাহিত। এছাড়া দিল বেচারাম সিনেমা রিলিজ করবে এই কিছুদিনের মধ্যেই। এই সিনেমার ট্রেলার এবং তিনটি গান ইতিমধ্যেই রিলিজ করে গেছে ইউটিউবে। ট্রেইলার এবং গান ঝড় তুলেছে নেট দুনিয়ায়। বহু মানুষের পছন্দ হয়েছে ট্রেলার এবং গান। এই সিনেমার অপেক্ষায় রয়েছে বহু মানুষ।

Advertisement

এই সিনেমা মে মাসে রিলিজ হওয়ার কথা ছিল কিন্তু লকডাউনের জন্য তা হয়নি। তাই পরিচালক সিদ্ধান্ত নেন সুশান্ত এর শেষ ছবি ওটিটি প্লাটফর্মে রিলিজ করবে।
ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইবার আনসাবস্ক্রাইব সব্বাই দেখতে পারবেন এই সিনেমা।

Related Articles

Back to top button