সুশান্তের দিল বেচারা টাইটেল ট্রাকের নাচ মন ছুঁলো অনুরাগীদের

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ সিনেমার ট্রেলার রিলিজ হয়েছে ৮ই জুলাই। ভিডিও রিলিজ হওয়ার পরই একদিনের মধ্যেই চল্লিশ মিলিয়নের বেশি ভিউ হয়েছিল সেই ভিডিওতে। অভিনেতার মৃত্যুর পর ভক্তরা এবং বহু মানুষ তার এই শেষ অভিনীত ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে। আজকেই এই সিনেমার টাইটেল ট্রাক রিলিজ করলো।

Advertisement

এই টাইটেল ট্রাক রিলিজ হওয়ার পর কয়েক মিনিটের মধ্যেই হাজার হাজার ভিউ চলে। সুশান্ত সিং রাজপুত এই ভিডিওর মধ্যে দিয়েই নেটিজেনদের মন কাড়ে আবার। এছাড়াও হাজার হাজার লাইক পড়ে এই ভিডিওতে। এই গানটি গেয়েছেন এ আর রহমান। গান গাওয়া ছাড়াও এই সিনেমার সংগীত পরিচালনার করেছেন তিনি। গীতিকার হলেন অমিতাভ ভট্টাচার্য। এই টাইটেল ট্র্যাক সম্পর্কে রহমান আগেই বলেছিলেন, “এই গান ম্যানির জীবন্ত আত্মার প্রতিফলন, যেটি কিজির জীবনে আশা ও ভালোবাসা নিয়ে আসবে। সেটাই এই গানে তাই ধরা পড়বে”।

Advertisement

এই গানে সুশান্তকে নাচতে দেখা গেছে বরাবরের মতোই তার নাচ দর্শকদের মন ছুঁয়ে গেছে। নাচের কোরিওগ্রাফার ছিলেন ফারহা খান। গোটা টাইটেল ট্র্যাকটি মাত্র একটা শটেই শ্যুট হয়েছে। ফারহা খান তারিখ ইনস্টাগ্রামে সুশান্ত তার একটি ছবি দিয়ে সঙ্গী ক্যাপশন দিয়ে পোস্ট করেছে।

Advertisement

এই সিনেমা বহু মানুষদের মনে জায়গা করে নিয়েছেন সেটা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। সঙ্গে এই গানের অভিনেতার হাসিখুশি এবং নাচ তার এমন উপস্থিতি তার অন্যান্য সিনেমা থেকে আলাদাভাবে মন ছুঁয়েছে নেটিজেনদের।

Recent Posts