রিয়ার কাছ থেকে উদ্ধার হল সুশান্তের ডায়েরির ছেঁড়া পাতা, আসলো চাঞ্চল্যকর তথ্য

Advertisement

Advertisement

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে তার ব্যক্তিগত ডায়েরির পাতা নিয়ে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। তার মৃত্যুর পর উদ্ধার করা হয় একটি ডায়েরি যার বেশ কয়েকটি পাতা ছেঁড়া ছিল। অনেকের ধারণা এই পাতাতেই লুকিয়ে রয়েছে কোনও রহস্য। জানা গিয়েছে সুশান্ত তার ডায়েরিতে লিখে রাখতেন নিজেত আগামী কর্মসূচি এবং নিজস্ব ভাবনাচিন্তাগুলি সম্পর্কে।

Advertisement

অন্যদিকে এই ঘটনায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর আইনজীবী জানিয়েছেন সুশান্ত মারা যাওয়ার আগে নিজের হাতে লেখা কয়েকটি ডায়েরির পাতা দিয়েছিলেন রিয়া চক্রবর্তীকে। যেখানে লেখা আছে, “আমি অনেক ভাগ্যবান যে তুমি আমার জীবনে রয়েছো, তোমার পরিবার আমার সাথে রয়েছে।”

Advertisement

রিয়ার আইনজীবীর এই দাবীকে অনেকে গভীর চক্রান্ত বলেই মনে করছেন। অন্যদিকে ইডির তদন্ত খুবই দ্রুত এগিয়ে চলেছে। যদিও জানা গিয়েছে ইডি আধিকারিকদের করা প্রশ্নে সহযোগিতা করেননি রিয়া। এছাড়া তার ভাই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন ইডির দপ্তরে। পাশাপাশি রিয়ার ঘনিষ্ঠ সিদ্ধার্থ পিঠানিকেও শমন পাঠিয়েছে ইডি।

Advertisement

উল্লেখযোগ্য, সুশান্ত আত্মহত্যা কান্ডে একইসাথে তদন্ত চালাচ্ছে সিবিআই এবং ইডি। রিয়ার বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ খতিয়ে দেখছে এই দুই কেন্দ্রীয় সংস্থা। রিয়া ও যাদের নামে অভিযোগ দায়ের করা হয়েছে তাদের প্রত্যেককে ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এই পরিস্থিতিতে এখন এটাই দেখার যে, কোনদিকে মোড় নেয় এই মৃত্যু রহস্য।