সামনে আইপিএল, ঘরের মাঠে ব্যাট হাতে নামলেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement

Advertisement

সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হ‌ওয়ার জন্য চেন্নাই সুপার কিংসের অধিনায়ক প্রস্তুত হওয়ার কারণে ক্রিকেট থেকে মহেন্দ্র সিংহ ধোনির বিরতি শেষ হতে চলেছে। সুরেশ রায়না একদিন পরই ধোনির ‘হেলিকপ্টার’ শিগগিরই বেরিয়ে আসবে বলে মনে হচ্ছে, মনে হচ্ছে যেন তার প্রাক্তন সিএসকে এবং ভারত অধিনায়ক রায়নার কথা গুরুত্ব সহকারে গ্রহণ করেছেন। খবরে বলা হয়েছে, আইপিএলের আগে জেএসসিএ ইনডোর সুবিধায় ধোনি আইপিএলের প্রস্তুতির জন্য মাঠে নামলেন। লকডাউন এবং সামাজিক দূরত্বের কারণে এই মুহুর্তে রাঁচিতে খুব বেশি বোলার উপলব্ধ নেই, তাই আপাতত ধোনি বোলিং মেশিনগুলির মুখোমুখি হয়েছিলেন।

Advertisement

ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জেএসসিএ) একজন অফিসার জানিয়েছেন। “তিনি (ধোনি) গত সপ্তাহে জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে গিয়েছিলেন। তিনি বোলিং মেশিন ব্যবহার করে ইন্ডোর সুবিধায় অনুশীলন করেছিলেন, সপ্তাহান্তে তিনি দু’দিন ব্যাটিং অনুশীলন করেছিলেন, তবে আর ফিরে আসেননি। আমি সত্যই জানি না তার কী পরিকল্পনা আছে বা তিনি প্রশিক্ষণের জন্য ফিরে আসবেন কিনা। আমরা কেবল জানি যে তিনি অনুশীলনের জন্য সুবিধাটি পরিদর্শন করেছেন।” প্রতিবেদনে আরও বলা হয়েছে যে লকডাউন আরোপের আগে আইপিএল-র জায়গাটিতে নিয়মিত প্রশিক্ষণ করতেন ধোনি।

Advertisement

সংযুক্ত আরব আমিরাশাহি রওনা হওয়ার আগে খেলোয়াড়দের ২০ আগস্ট চেন্নাইয়ে জড়িত হওয়ার কথা সিএসকে দল নিয়ে, ধোনি রাঁচির বেশিরভাগ প্রশিক্ষণ সুবিধা পেতে বেশ কয়েক সপ্তাহ বাকি রয়েছেন। এই বছরের শুরুর দিকে ধোনি নির্ধারিত মাসব্যাপী প্রশিক্ষণ শিবিরের অংশ ছিলেন, যা কোভিড-১৯ মহামারীর কারণে বেশি দিন স্থায়ী হয়নি।

Advertisement