×
বলিউডবিনোদন

প্রয়াত অভিনেত্রী জিয়া খানের সাথে মহেশ ভাটের ঘনিষ্ঠ ভিডিও, তুমুল ঝড় নেট দুনিয়ায়

Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা কান্ড সম্প্রতি একটি রহস্যে পরিণত হয়েছে। যা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। তবে তার পরিবার, বন্ধু এবং অনুগামীরা এই মৃত্যু তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আর্জি জানিয়েছেন। তার মৃত্যুর ফলে বলিউডের তাবড়-তাবড় ব্যক্তিদের বিরুদ্ধে প্রশ্ন তোলা হয়েছে, যারা সুশান্ত কে বয়কট করেছিল।

Advertisement

অনেকেই বলছেন সুশান্ত এভাবে নিজেকে শেষ করতে পারেনা। বিভিন্ন বলিউড সেলিব্রিটি, যেমন- করণ জোহর, সালমান খান, টি-সিরিজ এবং মহেশ ভাটের পরিবারের সদস্যদের স্বজনপোষণ ছড়িয়ে দেওয়ার জন্য দোষারোপ করা হয়েছে, যা সুশান্তকে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য করেছে বলে দাবী করা হচ্ছে।

তার মৃত্যুর পর প্রেমিকা রিয়া চক্রবর্তী ও পরিচালক মহেশ ভাটের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুধু তাই নয় সুশান্তের অনুগামীরা এমনটাও দাবী করছেন যে, তার মৃত্যুর পেছনে রিয়া এবং মহেশ ভাটের হাত রয়েছে। এই জল্পনার মাঝেই মহেশ ভাটের আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই শেয়ার করা হচ্ছে।

Advertisement

ভিডিওতে একসঙ্গে দেখা যাচ্ছে মহেশ ভাট এবং প্রয়াত অভিনেত্রী জিয়া খানকে। যেখানে মহেশ জিয়ার হাত ধরে আছেন। এক ব্যক্তি ভিডিওটি ট্যুইট করে লিখেছেন, “ক্রিপোজয়েড জোঁক, জিয়া খানকে সবদিক থেকে অনুভব করছে। এই মানুষটার কিছু সমস্যা রয়েছে।” এরপরই মহেশ ভাটের চরিত্র সম্পর্কে প্রশ্ন তোলে নেটদুনিয়া। শুরু হয় ট্রোল এবং বিভিন্ন মন্তব্য করা।

Related Articles

Back to top button