×
বলিউডবিনোদন

সুশান্তের আত্মার সঙ্গে কথা বললেন প্লানচেট এক্সপার্ট হাফ প্যারানর্মাল, দেখুন ভিডিও

Advertisement

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর এই মৃত্যু সম্পর্কে অনেক ধারণা মানুষের মনে আসছে। এই মৃত্যুর তদন্তের পর অনেক তথ্যই সামনে আসছে। অভিনেতা মানসিক অবসাদে আত্মহত্যা করেছে নাকি তাকে খুন করা হয়েছে এখনও পর্যন্ত সঠিকভাবে জানা যায়নি। কিন্তু অনেকেই বলছে তাকে খুন করা হয়েছে। তাই অনেকেরই মনে হতে সুশান্তের সঙ্গে এখন যদি কোন ভাবে কথা বলা যেত। প্লানচেট করার কথা অনেকেই ভেবেছেন।

Advertisement

তাই সুশান্তর ভক্তরা চান তার সাথে কথা বলতে হাফ প্যারানর্মালের মাধ্যমে। তাই তারা অনুরোধ করেন প্যারানর্মাল সাইকোলজিস্ট হাফ প্যারানর্মালকে তার সাথে কথা বলতে। সূত্রে জানা গেছে তিনি নাকি দশ বছর ধরে প্লানচেট নিয়ে গবেষণা করে একটি যন্ত্র আবিষ্কার করেছেন। যার দ্বারা তিনি প্লানচেট অর্থাৎ তাদের সঙ্গে কথা বলতে পারে।

তিনি জানিয়েছেন তিনি সুশান্তের সঙ্গে কথা বলেছেন। সে তার কথার উত্তর দিয়েছেন। তিনি আবার কথা বলতে চান অভিনেতার সঙ্গে এবং আরো প্রশ্ন করতে চান তাকে। সুশান্ত নিজের গলায় কথা বলেছেন। এমনটাই তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

তিনি দাবি জানিয়েছেন, সুশান্তের আত্মা তার সঙ্গে কথা বলতে আগ্রহী। তিনি প্রথমবার শুধু দেখতে চেয়েছিলেন যে তার আত্মা তার সাথে কথা বলতে চান কিনা। সুশান্ত তাকে বলেছেন, “আমি এখন আলোয় আছি। মন খারাপ আমার। ভগবানের সঙ্গে সাক্ষাৎ করতে চাই”। হাফ এমন টাই দাবি করেছেন তার ইউটিউব ভিডিওতে।

Related Articles

Back to top button