×
বলিউডবিনোদন

২১ তম ছবিতে প্রভাসের নায়িকা দীপিকা পাডুকোন

Advertisement

প্রভাস তার ইনস্টাগ্রামে কয়েকদিন আগেই ‘রাধেশ্যাম’-এর পোস্টারের ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা দিয়েছিল তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবে অভিনেত্রী পূজা হেগরে। তার এই পোস্টার পোস্ট হতে না হতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ‘বাহুবলী’ করার পর মনে জায়গা করে নিয়েছেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং তার একটি অভিনীত সিনেমা রিলিজ করবেন তা নিয়ে বেশ সন্দেহ ছিল নেটিজেনদের। কিন্তু এবার আর কোন সন্দেহে রাখল না অভিনেতা প্রভাস। সম্প্রতি তিনি তাই ইন্সটাগ্রামের একটি ভিডিও পোস্ট করেছেন ‘প্রভাস 21’এর ও সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন খুবই উৎসাহিত দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করার জন্য।

Advertisement

এই পোস্ট দেখার পর খুবই উৎসাহিত তাদের অনুরাগীরা। তারা দুজনকে প্রথম বড়পর্দায় একসাথে দেখা যাবে। দীপিকা পাড়ুকোন এই প্রথম কোন বিগ বাজেটের তেলেগু সিনেমায় অভিনয় করবেন। এছাড়াও এই সিনেমা হিন্দি ইংরেজি অন্যান্য ভাষায় তৈরি করা হবে। এই বিগ বাজেটের সিনেমার পরিচালনা করবেন দক্ষিণের জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নাগ অশ্বিন ও প্রযোজনা সংস্থা হল বৈজয়ন্তী মুভিস। কয়েকশো কোটি টাকা খরচ করা হবে এই সিনেমার পেছনে।

এটি একটি প্যান ইন্ডিয়া প্রজেক্ট এবং এটি তৃতীয় বিশ্বযুদ্ধের পটভূমি এর পরিপ্রেক্ষিতে তৈরি হবে এই সিনেমা। কয়েকদিন আগে এই ছবির নির্মাতারা একটি ইউটিউব লিংক শেয়ার করে। সেই ভিডিওর মাধ্যমে এমনই গল্পের জানান দিচ্ছে।

Advertisement

প্রসঙ্গত লকডাউনের মধ্যে সিনেমার নির্মাতারা কোন কাজ শুরু করতে পারেনি। এছাড়া আগামী বছরের এপ্রিল মাস থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হবে এমনই জানিয়েছেন পরিচালক। এই সিনেমা বড় পর্দা রিলিজ হবে ২০২২ সালে। প্রভাসের এই শেয়ার করা ভিডিও দেখার পর এই ছবির রিলিজের দিন গুনছেন। এই বিগ বাজেটের ছবি বক্সঅফিসেও ভালো ব্যবসা করবে তা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button