×
বলিউডবিনোদন

‘আমি বলিউড থেকে পদত্যাগ করছি’, জানালেন বিখ্যাত পরিচালক! পোস্ট দেখে হতবাক নেটিজেন

Advertisement

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডের ফলে বিভিন্ন নামিদামি পরিচালক-প্রযোজকদের ওপর আঙুল নেটিজেন। বি-টাউনের প্রযোজক-পরিচালকরা তাদের মতামত ও জানাচ্ছেন টুইটার কিংবা ইন্সটাগ্রামের মাধ্যমে। বলিউডের স্বজনপোষণ নিয়ে অনেকেই আক্রমণ করছে পরিচালকদের।

Advertisement

মঙ্গলবার পরিচালক অনুভব সিনহা টুইট করে জানালেন তিনি বলিউড ছাড়ছেন। তিনি সেখানে লিখেছেন, “যথেষ্ট হয়েছে, আমি বলিউড থেকে পদত্যাগ করছি”। তার সঙ্গে টুইটারে তার বায়ো চেঞ্জ করে নাম রাখেন ‘অনুভব সিনহা (নট বলিউড)’। তাই পোস্ট দেখে হতবাক নেটিজেন।

Advertisement

এছাড়াও কার সিদ্ধান্তকে সমর্থন করে পরিচালক সুধীর মিশ্র টুইটারে তার মন্তব্য পোস্ট করেন। তিনি সেখানে লিখেছেন, “বলিউড কী? আমি যাদের দ্বারা অনুপ্রাণিত হয়ে অংশ হতে এসেছি তারা হলেন সত্যজিৎ রায়, রাজ কাপুর, গুরু দত্ত, ঋত্বিক ঘটক, বিমল রায়, মৃণাল সেন, হৃষীকেশ মুখোপাধ্যায়, কে. আসিফ, বিজ আনন্দ, জাভেদ আখতার, তপন সিনহা, গুলজার, শেখর কাপুর, কেতন মেহতা, ভরতন এন অরবিন্দান প্রমুখ। আমি যেখানেই থাকব সবসময়। আর শাহিদ মির্জা, আমি কীভাবে শাহিদ মির্জাকে ভুলতে পারি। তার অনুগ্রহ, দৃষ্টি, দক্ষতা”। এই পোস্টের রিটুইট করেছেন আবার অনুরাগ সিনহা।

সুজির মিশ্র আরো একবার টুইট করেছেন এবং সেখানে বলিউডের নামী দামী পরিচালকদের নাম নিয়েছেন। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ান, রাজকুমার হিরানী প্রমুখ ওদের নাম নিয়ে লেখেন, “বলিউড ছাড়ো। চলুন ভারতীয় সিনেমা, ভারতীয় গল্পের দিকে এগিয়ে চলি”। এই টুইটারে টুইট করেছেন পরিচালক অনুরাগ সিনহা। এছাড়াও এই পরিচালকে সমর্থন করে হানসাল মেহতা টুইটারে তার মন্তব্য পোস্ট করেন। তিনি লিখেছেন, “ছেড়ে দিয়েছি। এটি আমার প্রথম স্থান ছিল না”।

Related Articles

Back to top button