রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার, অঙ্কিতা লিখলেন ‘সত্যের জয়’

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকার বিরুদ্ধে তার বাবার এফআইআর করার পরই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। অঙ্কিতা সুশান্তের সঙ্গে দীর্ঘ সাড়ে ছয় বছর সম্পর্কে ছিলেন। তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লিখেছেন, “সত্যের জয় হয়।”

Advertisement

মঙ্গলবার সুশান্তের বাবা কে কে সিং রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের বিরুদ্ধে তার ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার জন্য এফআইআর দায়ের করেন। ইতিমধ্যেই চার সদস্যের বিহার পুলিশের একটি টিম মুম্বাই পৌঁছেছে এবং তারা রিয়া ও তার পরিবারকে জিজ্ঞাসাবাদ করবে। পুলিশ সুশান্তের ব্যাংক স্টেটমেন্ট এবং রিয়াকে করা লেনদেনগুলিও খতিয়ে দেখবে।

Advertisement

ছয় পাতার দীর্ঘ এফআইআর-এ তার বাবা অভিযোগ করেছেন যে, রিয়া ওই অভিনেতাকে আর্থিকভাবে শোষণ করেছে এবং তার মানসিক অসুস্থতা সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার হুমকিও দিয়েছে। শুধু তাই নয় সুশান্তের ম্যানেজার দিশার আত্মহত্যা কান্ডে তাকে ফাঁসানোর হুমকিও দিয়েছিল রিয়া, এমনটাই জানিয়েছেন কে কে সিং।

Advertisement

এছাড়া সুশান্তের আত্মহত্যার ৬ দিন আগে সমস্ত নগদ টাকা, গয়না ও ডাক্তারের গুরুত্বপূর্ণ নথি নিয়ে সুশান্তের বাড়ি ছেড়ে চলে যায় রিয়া। তার বাবা জানিয়েছেন, গত এক বছরে সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা তোলা হয়েছে এবং সেগুলি এমন একাউন্টে জমা করা হয়েছে যেগুলির সাথে সুশান্তের কোনো যোগসূত্রই নেই।

এফআইআর এ লেখা হয়েছে, “সে সুশান্তের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করতো। এছাড়া এই ভয়ঙ্কর পদক্ষেপ নেওয়ার জন্য সে তাকে বাধ্য করেছে। এক বছরে অভিনেতার অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা তুলে এমন অ্যাকাউন্টে জমা করেছে যেগুলোর সঙ্গে তার কোনো যোগসূত্রই নেই। ফ্লাইটের টিকিট ছাড়া তার সমস্ত খরচ সুশান্ত দিয়েছিল যখন রিয়া ইউরোপ গিয়েছিল বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য। রিয়া এবং তার পরিবার সুশান্তকে মুম্বাই বিমানবন্দরের কাছে একটি হোটেলে থাকতে বাধ্য করেছিল এবং তাকে বারবার বলা হয়েছিল যে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে তার চিকিৎসার প্রয়োজন।”

Recent Posts