বলিউডবিনোদন

কারিনার বিছানার দৃশ্য দেখে রেগে গিয়ে যে কাজ করেছিলেন শহিদ কাপুর

বলিউড একটি বিশাল সমুদ্রের মতো। এখানে প্রতিদিন প্রতিনিয়ত ঘটে চলেছে নানান ঘটনা, যার বেশিরভাগই আমাদের অজানাই থেকে যায়। সম্প্রতি বেশ পুরনো একটি বলিউডের কেচ্ছা উঠে এসেছে সকলের সামনে। কারিনা কাপুর খানের সাথে শাহিদ কাপুরের সম্পর্ক থাকাকালীন তুমুল বিতর্ক ও বাদানুবাদে জড়িয়েছিলেন ফারদিন খানের সাথে। যে কারণে এখনো পর্যন্ত এই দুই নায়কের মুখ দেখাদেখি বন্ধ।

‘ফিদা’ বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি। ২০০৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল এই ছবি। ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল ‘ফিদা’। এই ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল কারিনা কাপুর খান, শাহিদ কাপুর ও ফারদিন খানকে। আর এই ছবিতেই ফারদিন খানের সাথে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল অভিনেত্রীর। ছিল কয়েকটি শয্যা দৃশ্যও। আর সেই নিয়েই ফারদিন খানের সাথে বিতর্ক জড়ান শাহিদ কাপুর, যা হাতাহাতিতে পৌঁছে গিয়েছিল।

সেইসময় শাহিদ কাপুরের সাথে কারিনা কাপুরের সম্পর্কের কথা কারুরই অজানা ছিল না। তারা নিজেদের সম্পর্ক নিয়ে প্রায়ই চর্চায় থাকতেন মিডিয়াতে। তাদের গোপন এসএমএস কিংবা তাদের মান-অভিমানের কথা বারবার প্রকাশ পেত মিডিয়ার সামনে। অভিনেত্রীর এই প্রাক্তন প্রেমিক বহুবার অভিনেত্রীর সহ-অভিনেতাদের সাথে বাদানুবাদে জড়িয়েছিলেন, যা অনেকসময় হাতাহাতি পর্যন্ত গড়িয়েছিল।

‘ফিদা’ ছবির শুটিং চলাকালীন অভিনেত্রীকে নিয়ে এই দুই অভিনেতা তুমুল বিতর্ক জড়িয়েছিলেন, যার জন্য ছবির শুটিং বন্ধ হয়ে যাওয়ার জোগাড় হয়েছিল। পরে অনেক বুঝিয়ে সুঝিয়ে তাদের শুটিংয়ের জন্য রাজি করানো হয়েছিল। তবে তারপর থেকে আর কখনোই এই দুই অভিনেতাকে একইসাথে একই পর্দায় দেখা যায়নি।

একবার এক সাক্ষাৎকারে ফারদিন খান এই ঘটনাটি স্বীকার করে নিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন তিনি এবং কারিনা একে অপরের খুবই ভালো বন্ধু, কিন্তু সেইসময় শাহিদ কাপুরের জন্য সেই বন্ধুত্বে অনেকটাই সমস্যা দেখা দিয়েছিল। পরে কফি উইথ কারাণে শাহিদ কাপুর এই প্রসঙ্গে জানিয়েছিলেন, ফারদিন খানের যদি তার সাথে কোন সমস্যা থেকে থাকে তাহলে তিনি তাকে ব্যক্তিগতভাবে বলতে পারতেন, কিন্তু জনসমক্ষে এইভাবে বলাটা তার উচিৎ হয়নি।

Related Articles

Back to top button